বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৫৯ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • বিনোদন
  • বিমানবন্দরে হঠাৎ মেজাজ গরম সাইফের
  • বিমানবন্দরে হঠাৎ মেজাজ গরম সাইফের

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    ফটোশিকারিদের উপদ্রবে বিরক্ত বলিউড তারকারা। জিম, রেস্তোরাঁ কিংবা বিমানবন্দর সর্বত্রই ছবিশিকারি আনাগোনা।

    অনেক সময় তারকাদের ব্যক্তিগত পরিসরেও কখনও কখনও ঢুকে পড়েন তারা। সব সময় যে তারকারা পোজ দেওয়ার মতো মুডে থাকেন তেমনও নয়। এ বার বিমানবন্দরে সাইফ আলি খানের এমন একটি মুহূর্ত ধরা পড়ল ছবিশিকারিদের ক্যামেরায়। যেখানেই নিজের বাড়ির পরিচারকের সঙ্গে বচসায় জড়িয়েছেন নায়ক। পরিস্থিতি সামাল দিতে এলেন কারিনা কাপুর খান।

    বিমানবন্দরে ঢোকার সময় হাসিমুখেই ছবি তোলেন সাইফ। কিন্তু ভিতরে ঢোকামাত্রই মাথা গরম অভিনেতার। এমনিতেই বড় বড় তারকা যেখানেই যান না কেন, সঙ্গে যান তাদের সহকারীরা। এ বার বড়দিনের ছুটি কাটতে মুম্বাই ছেড়ে রাজস্থান গেছেন তিনি। কিন্তু ছুটির মেজাজে আচমকাই যেন তাল কাটল।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেগে গিয়ে অভিনেত্রীর সঙ্গে এ কী করলেন জনি ডেপ?
    এবার কি ভার্চ্যুয়াল যুদ্ধে লিপ্ত বুবলী আর পরীমনি
    শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’
    মেহেরপুরে হয়ে গেল শীতকালীন ভলিবল টুর্নামেন্ট
    আই এফ আই সি ব্যাংকের ব্যতিক্রমী প্রতিবেশী উৎসব পালিত 
    জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা
    হাতীবান্ধায় ঐতিহ্যের উচ্ছ্বাসে মুখরিত পিঠা উৎসব 
    প্রেমে একের পর এক ব্যর্থতা, আক্ষেপ করে যা বললেন সালমান খান
    নোটিশ :