রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৪ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • ক্রিকেট >> খেলাধুলা
  • বৃষ্টিতে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজে ম্যাচ প্রস্থান
  • বৃষ্টিতে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজে ম্যাচ প্রস্থান

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নেমেছিলো বাংলাদেশ। বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বৃষ্টির আশঙ্কা থাকায় টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছিলেন টাইগার অধিনায়ক লিটন কুমার দাস। টস হেরে ব্যাটিংয়ে নেমে প্রথমবার বৃষ্টি বাধা পেরিয়ে খেলা শুরু হলে ৩৩.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। এরপর আবারো বৃষ্টির বাঁধা পড়লে খেলা মাঠে গড়ানো সম্ভব হয়নি। শেষ পর্যন্ত সিরিজের প্রথম ম্যাচ পরিত্যক্ত হয়।

    টস হেরে ব্যাটিংয়ে নেমে নতুন বলে টাইগারদের দেখে শুনে খেলতে থাকেন দুই কিউই ওপেনার ফিন অ্যালেন ও উইল ইয়ং। তবে ম্যাচের পাঁচ ওভার না গড়াতেই ম্যাচে হানা দেয় বৃষ্টি। প্রায় দুই ঘন্টা বৃষ্টির পর মাঠে নেমেছে দুই দল। আট ওভার কমিয়ে ৪২ ওভারের খেলা নির্ধারণ করেছে আম্পায়ার।

    এদিন বৃষ্টির আগে পেসারদের বিপক্ষে ভালো ব্যাট করলেও তা ধরে রাখতে পারেননি কিউই ওপেনাররা। সপ্তম ওভারের প্রথম বলে সোহানের দুর্দান্ত ক্যাচে ২০ বলে ৯ রান করে সাজঘরে ফেরেন ফিন অ্যালেন। ১ রান করে মোস্তাফিজের দ্বিতীয় শিকার হন চ্যাড বোয়েস। পাওয়ার প্লেতে মাত্র ১৮ রানে দুই উইকেট হারিয়ে চাপে পড়ে সফরকারীরা।

    কিন্তু অপরপ্রান্তে থিতু হন উইল ইয়ং। নিকোলসকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন এই ডানহাতি ব্যাটার। ৬৬ বলে ৫০ রানে জুটি গড়ে এই দুই ব্যাটার। চাপের মুখে নিয়ন্ত্রিত ব্যাটিং করে ৮৩ বলে নিজের ফিফটি পূরণ করেন ইয়ং। তাকে যোগ্য সঙ্গ দেন নিকোলস। ৫৭ বলে ৪৪ রান করে মোস্তাফিজের বলে লেগবিফোরে কাঁটা পড়েন নিকোলস।

    এরপরই ৫৮ রানে আরেক সেট ব্যাটার ইয়োং আউট হলে তার দেখানো পথে হাঁটেন রাচিন রাবীন্দ্র। এতে পরপর তিন উইকেট হারিয়ে আবারো চাপে পড়ে নিউজিল্যান্ড। ৩৩.৪ যখন ৫ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের সংগ্রহ ১৩৬ রান, তখন মিরপুরে আবারো হানা দেয় বৃষ্টি। কয়েক দফায় খেলা মাঠে গড়াতে মাঠকর্মীরা চেষ্টা করলেও বৃষ্টি না থামায় শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত করেন আম্পায়ার।

    টস জিতে বোলিংয়ে নেমে দুর্দান্ত নৈপুণ্য দেখিয়েছে মোস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদ। দুজনে ৫ উইকেট নিয়ে কিউইদের চাপে রেখে ম্যাচে টাইগারদের এগিয়ে রাখলেও বাঁধা হয়ে দাঁড়ায় বেরসিক বৃষ্টি।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পাকিস্তানের দল ঘোষণায় নাটকীয়তা
    বিপদ জেনেও মদ কোম্পানির লোগো ছাড়াই মাঠে মোস্তাফিজ, প্রশংসার ঝড়
    খালেদের বোলিং নৈপুন্যে প্রথম সেশন বাংলাদেশের
    সাড়ে তিন বছর পর জাতীয় দলে ডাক পেয়ে উচ্ছসিত ইংলিশ ডিফেন্ডার গোমেজ
    মুগ্ধতা ছড়ানো ২২ গজের নায়ক তামিম ইকবালের জন্মদিন আজ
    চর আইচা মাধ্যমিক বিদ্যালয় ৩২ তম ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
    ব্যারিস্টার সাইদুল হক সুমন ফুটবল একাদশ আসছে প্রানের শহর জামালপুরে
    ময়মনসিংহে চ্যাম্পিয়ন ক্রিকেট দলকে পুলিশ সুপার মহোদয়ের শুভেচ্ছা
    নোটিশ :