বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:০৮ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • অপরাধ
  • বোনকে হত্যা করলো তারই আপন বড় ভাই
  • বোনকে হত্যা করলো তারই আপন বড় ভাই

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মীর সাব্বির (স্টাফ রিপোর্টার) :

    সুনামগঞ্জেরসু ছাতকে খুন হওয়া তৃতীয় শ্রেনির ছাত্রী ইভা আক্তার (৯) বিচ্ছিন্ন মাথা অবশেষে উদ্ধার করেছে পুলিশ। খুনের ঘটনার ৪৮ ঘন্টা পর শুক্রবার রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের দক্ষিণ কুর্শী গ্রামের লিটন মিয়ার ধানক্ষেত থেকে ইভার মাথাটি উদ্ধার করা হয়।

    পুলিশ জানিয়েছে, নিহতের বড় ভাই রবিউল হাসানের তথ্যের ভিত্তিতে খণ্ডিত মাথাটি উদ্ধার করা হয়। রবিউলকে ইভা হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে।

    ইভা উপজেলার দোলারবাজার ইউনিয়নের দক্ষিণ কুরশি গ্রামের মুশাহিদ আলীর মেয়ে ও স্থানীয় কুরশি পূর্বপাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। ইভা হত্যার ঘটনায় তার বাবা গত বৃহস্পতিবার অজ্ঞাতদের বিরুদ্ধে ছাতক থানায় মামলা করেছিলেন।

    ৪ অক্টোবর বিকেলে ইভা বাড়ির পাশে একটি দোকানে মোবাইল ফোন রিচার্জ করতে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিল। সন্ধ্যার পর বাড়ির পাশে একটি ধানক্ষেতে মাথাবিহীন বিবস্ত্র অবস্থায় ইভার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ইভার লাশ উদ্ধার করে।

    পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ২০২২ সালের ৪ অক্টোবর উপজেলার দোলারবাজার ইউনয়নের দক্ষিণ কুরশি এলাকার খালেদ নুর নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় ইভার মা ও বড় ভাই রবিউলকে আসামি করা হয়। সেই মামলায় রবিউলকে কারাগারেও যেতে হয়। সম্প্রতি রবিউল কারাগার থেকে জামিনে বেরিয়ে আসেন।

    ধারণা করা হচ্ছে, ইভা হত্যাকাণ্ডে রবিউল ছাড়াও আরও কয়েকজন জড়িত। প্রতিক্ষকে ফাঁসাতেই রবিউলের সহযোগিতায় তারা ইভাকে খুন করতে পারে।

    সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক জানান, এই খুনে জড়িতদের গ্রেপ্তারের জোর চেষ্টা করছে পুলিশ। আশা করি শিগগির খুনিরা ধরা পড়বে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    অশ্লীল এডিট, পাবনায় ৪ ফেসবুকপেজ এডমিন গ্রেপ্তার
    শালিকার সঙ্গে পরকীয়া জেরে দুলাভাই খুন গ্রেফতার ৩
    চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণ : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
    ১০ বছর পালিয়ে থেকেও রক্ষা পেলেন না হত্যা মামলার আসামী আতিয়ার
    স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা মামলায় গ্রেফতার ৩
    ছিনতাইকারী কবলে পড়ে গুরুতর আহত
    Police identity robbery, 1 more arrested in Karnaphuli
    পুলিশ পরিচয়ে ডাকাতি, কর্ণফুলীতে গ্রেপ্তার আরও ১
    র‌্যাব-৫ পৃথক মোবাইল কোর্ট পরিচালনা করে ১২ সদস্যের দালাল চক্রকে গ্রেফতার
    নোটিশ :