রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৩৫ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • অন্যান্য >> উপজেলা সংবাদ
  • ব্রাহ্মণবাড়িয়ায় দিগন্ত বাসের চাপায় এক মোটরবাইক আরোহী নিহত
  • ব্রাহ্মণবাড়িয়ায় দিগন্ত বাসের চাপায় এক মোটরবাইক আরোহী নিহত

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিব্রাহ্মণবাড়িয়ায় দিগন্ত বাসের চাপাই আইয়ুব ভুঁইয়া-(২২) নামে এক মোটরবাইক আরোহী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার (১১ আগস্ট) সকাল ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কড্ডা এলাকায়। নিহত আইয়ুব ভুঁইয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের দতাইসার গ্রামের মৃত জানু ভুইয়ার ছেলে। নিহত আইয়ুব ভুঁইয়া সম্প্রতী সৌদি আরব থেকে দেশে এসেছেন।জানা যায়, আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কাউতলী বাস স্ট্যান্ড থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহন এর ৬৯৫ নম্বর বাসটি আখাউড়ার গাজীর বাজারের উদ্দেশ্যে ছেড়ে আসেন। পরে সকাল সোয়া ১১ টায় সদর উপজেলার কড্ডা এলাকায় আসলে অপরদিক থেকে আসা সৌদি আরব প্রবাসী আইয়ুব ভুইয়ার মোটরবাইককে চাপা দিলে মাথায় গুরুতর আঘাতে সড়কের পাশে সিটকে পড়ে যায়। এসময় গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।খোঁজ নিয়ে জানা যায়, সকাল সাড়ে ১০ টায় কাউতলী বাস স্ট্যান্ড থেকে ইদ্রিস মিয়া নামে এক চালক ৬৯৫ নম্বরের দিগন্ত বাসটি নিয়ে আখাউড়ার গাজীর বাজারের উদ্দেশ্যে ছেড়ে আসেন। গাড়ির মালিকের নাম অনু মিয়া।
    ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে ব্রাহ্মণবাড়িয়া থেকে আখাউড়ার গাজির বাজার যাওয়ার পথে দিগন্ত বাসে চাপাই সে মারা যায়। ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মুরগি প্রেরণ করেন। করে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদহটি একটি চিঠি মূলে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন
    প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা
    আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান 
    সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন
    ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১
    কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ
    ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত
    কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী
    নোটিশ :