বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২৫ |
শিরোনামঃ
পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
  • HOME
  • জাতীয়
  • ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উপ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ৬ জন
  • ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উপ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ৬ জন

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    আববাস উদ্দিন (স্টাফ কোয়ার্টার):

    ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) উপ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে আজ ৬ জন মনোনয়ন পত্র জমা দেন।

    সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সরাইল উপজেলা নির্বাহি কর্মকর্তা জনাব সরোয়ার উদ্দিন তাদের মনোনয়ন পত্র গ্রহণ করেন।আওয়ামী লীগ এর-১জন, জাতীয় পার্টি জি এম কাদের গ্রুফ)১ জন,জাকের পার্টি-১জন এবং সতন্ত্র-৩জন। সরেজমিনে, দলীয় ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানাযায়, মনোনয়ন পত্র জমা দেওয়াকে কেন্দ্র করে বুধবার সকাল থেকেই লোকজনের আনাগোনা বাড়তে থাকে।

    সরাইল উপজেলা সদরের রাস্তায় বিভিন্ন জায়গায় জ্যাম লেগে থাকতে দেখা যায়। সকাল ১১ টার পর মিছিলে মিছিলে সরগরম হয়ে উঠে সরাইল সদরের বিভিন্ন রাস্তা। বেলা ১২টার পর মিছিল সহকারে রিটার্নিং অফিসারের মনোনয়ন পত্র জমা দেন আওয়ামী লীগ দলীয় প্রার্থী(নৌকা) অধ্যক্ষ শাহজাহান আলম সাজু। তার বাড়ি আশুগঞ্জ উপজেলায়। মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় সাথে ছিলেন সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি এডভোকেট নাজমুল হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক মাহফুজ আলী, বর্তমান সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ঠাকুর রাব্বি, ছাত্র লীগের সাবেক সম্পাদক হাফেজুর রহমান সিজার। এর পরই মিছিল সহকারে এসে মনোনয়ন পত্র জমা দেন জাতীয় পার্টি (জি এম কাদের গ্রুপ) মনোনীত(লাঙ্গল) এডভোকেট আবদুল হামিদ খান ভাষানী। তার সাথে ছিল ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ। বেলা ১টা দিকে মিছিল সহকারে এসে মনোনয়ন পত্র জমা দেন সতন্ত্র পার্থী সাবেক এম পি (মহাজোট) জাপার (রওশন-এরশাদ গ্রুপ)এডভোকেট জিয়াউল হক। বিকেলে সতন্ত্র প্রার্থী হয়ে জমা দেন মোঃ রাজ্জাক হোসেন।

    সতন্ত্র প্রার্থী হিসেবে জমা দেন মোঃ ইব্রাহিম। জেলা রিটার্নিং কার্যালয়ে জমা দেন জাকের পার্টির মোঃ জহিরুল ইসলাম জুয়েল।মনোনয়ন পত্র জমা দেওয়াকে কেন্দ্র করে যে কোনো অপ্রীতিকর ঘটনা ঠেকাতে প্রস্তুত ছিল পুলিশ প্রশাসন। সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সরওয়া উদ্দিন বলেন অত্যন্ত শান্তিপূর্ণ ভাবে মনোনয়ন পত্র জমা নিয়েছি। তিনি বলেন ২জন দলীয়সহ মোট ৫জন এখন পর্যন্ত মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আগামী ১২ই অক্টোবর রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন পত্র বাছাই ও১৯ শে অক্টোবর বৃহস্পতিবার মনোনয়ন পত্র প্রত্যাহার শেষ দিন এবং ৫ই নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
    …………………………………….

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশের তরুণ প্রজন্মের খবর কী?
    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    নোটিশ :