বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:০৮ |
শিরোনামঃ
চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব ! বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন কাহারোল এপির আয়োজনে শিশুদের জন্মদিন উদযাপন ও উপহার বিতরণ হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন: এমপি নিক্সনকে শোকজ দীঘিনালায় মেরুং ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা
  • HOME
  • ক্রিকেট
  • মুস্তাফিজকে দলে নেওয়ার কারণ জানাল চেন্নাই
  • মুস্তাফিজকে দলে নেওয়ার কারণ জানাল চেন্নাই

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    আইপিএলের ২০২৪ আসর মাঠে গড়াতে আরও মাস তিনেক বাকি। সব ঠিক থাকলে মার্চের শেষদিকে শুরু হতে পারে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগটি। তার আগে মিনি নিলামে পছন্দের ক্রিকেটারদের কেনার মাধ্যমে ফ্র্যাঞ্চাইজিগুলো পছন্দের দল গড়েছে। যেখানে ছিল বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানও। প্রথমবারের মতো তাকে দলে নিয়েছে চেন্নাই সুপার কিংস (সিএসকে)। মুস্তাফিজকে দলে নেওয়ার বিষয়টি পূর্বপরিকল্পিত ছিল এবং এর কারণও জানিয়েছে দলটির প্রধান নির্বাহী।

    এর আগে দুবাইয়ে অনুষ্ঠিত নিলামের একেবারে শেষদিকে ২৮ বছর বয়সী পেসারের নাম তোলা হয়। যেখানে তার ভিত্তি মূল্য ছিল ২ কোটি রুপি। নিলামে তার জন্য শুরুতেই বিট করে চেন্নাই। তবে আর কোনো দল আগ্রহ না দেখানোয় ওই ভিত্তিমূল্যেই বাংলাদেশি এই পেসারকে পেয়েছে ধোনির দল। সবমিলিয়ে বেশ শক্তিশালী স্কোয়াড পেয়েছে চেন্নাই, ফলে তাদের একাদশে ফিজ জায়গা পাবেন কি না তা নিয়েও আলোচনা চলছে। সম্প্রতি ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর দেওয়া সম্ভাব্য একাদশে নাম ছিল না তার।

    তাদের একাদশে পেসার হিসেবে রাখা হয়েছে তিনজনকে। ভারতীয় পেসার দীপক চাহার ছাড়াও বিদেশি কোটায় আছেন মাথিশা পাথিরানা। এছাড়া দ্বাদশ খেলোয়াড় হিসেবে থাকছেন তুষার দেশপান্ডে। সে হিসেবে ফিজের একাদশে থাকাটা আটকে আছে যদি-কিন্তু’র হিসাবে। তবে চেন্নাইয়ের স্লো-পিচের হোম কন্ডিশন তার পক্ষেই কথা বলে। দলটির নির্বাহী কেএস বিশ্বনাথনের কণ্ঠেও তেমন সুরই শোনা গেছে।

    গতকাল (শনিবার) চেন্নাইয়ে একটি অনুষ্ঠানে তার কাছে সাম্প্রতিক নিলাম নিয়ে জানতে চাওয়া হয়। সেখানে মুস্তাফিজের কথা উল্লেখ করে বিশ্বনাথন বলেন, ‘আমি বলব যে যাদেরকে নেওয়ার লক্ষ্য আমাদের ছিল, তাদের প্রায় সবাইকেই পেয়েছি। সত্যি বলতে, মিচেলকে (নিউজিল্যান্ডের ড্যারিল মিচেল) নিয়ে আমাদের পরিকল্পনা ছিল। আমাদের আরও মনে হয়েছে, মাঠের দুই পাশের সীমানা বিবেচনায় নিয়ে চিপকের উইকেটে মুস্তাফিজ ভালো একটি পছন্দ হতে পারে।’

     

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পাকিস্তানের দল ঘোষণায় নাটকীয়তা
    খালেদের বোলিং নৈপুন্যে প্রথম সেশন বাংলাদেশের
    মুগ্ধতা ছড়ানো ২২ গজের নায়ক তামিম ইকবালের জন্মদিন আজ
    মাশরাফি ও সিলেট স্ট্রাইকার্স; কি পাচ্ছে সিলেট?
    চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নেতৃত্বে শুভাগত হোম
    লন্ডনে যাচ্ছেন সাকিব এমপি হওয়ার পর।
    ২০০ টাকায় দেখা যাবে বিপিএল, অনলাইনেও পাওয়া যাবে টিকিট
    শামিকে টেক্কা দিতে আসছেন ভাই কাইফ
    নোটিশ :