বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:০০ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • জাতীয়
  • যশোরের বেনাপোল বিজিবি মাদকবিরোধী অভিযানে ১৯৯০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আটক।
  • যশোরের বেনাপোল বিজিবি মাদকবিরোধী অভিযানে ১৯৯০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আটক।

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোহাম্মদ নাজমুল হাসান স্টাফ রিপোর্টার
    দৈনিক সত্য প্রকাশ।

    যশোরের বেনাপোল পোর্ট থানাধীন আমড়াখালী এলাকায় অভিযান চালিয়ে ১৯৯০ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ জিয়াউর রহমান (৪৭) নামে এক মাদক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।

    সোমবার (১৮ ডিসেম্বর) সকালে আমড়াখালী বিজিবি চেকপোস্ট এলাকা থেকে তাকে আটক করা হয়।

    বিজিবি জানায়,সোর্সএর মাধ্যম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি,শার্শা হতে বেনাপোলগামী ১টি মোটরসাইকেল বিক্রয়ের উদ্দেশ্যে মাদক বহন করবে। এ তথ্যের ভিত্তিতে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) কর্তৃক চেকপোস্টের সামনে টহল জোরদার করা হয়। পরবর্তীতে চেকপোস্টের সামনে থেকে একটি মোটরসাইকেল সন্দেহ হওয়ায় গাড়িটি থামিয়ে তল্লাশি করলে, তার প্যান্টের পকেটের মধ্যে ভিতরে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ১৯৯০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

    যশোর ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ জামিল বলেন,সামনে নির্বাচনকে কেন্দ্র করে সীমান্তের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা বিজিবি উদ্দেশ্য, দেশের সীমান্ত রক্ষার্থে এবং দেশের অভ্যন্তরীণ বিষয় কোন মাদক চোরাকারবারি ও দেশের শান্তি লংঘনকারীকে ছাড় দেয়া হবে না, মাদকবিরোধী অভিযানের ধারাবাহিকতায়, প্রায় 2000 পিচ ইয়াবা উদ্ধার করতে সক্ষম, বিজিবি ৪৯ ব্যাটালিয়ন জাওয়ানেরা,
    মায়ানমার সীমান্ত বার্মা হতে কক্সবাজার এবং বিভিন্ন চোরাই পথ ধরে, চোরাই পথে বাংলাদেশে প্রবেশ করে এই ইয়াবা মরন ঘাতি নেশাদ্রব,অতি সূক্ষ্ম বিচক্ষণ ভাবে বাংলাদেশকে ধ্বংস করার পরিকল্পনা নিয়ে এই নেশা দ্রব্য বাংলাদেশে প্রবেশ করায়,মায়ানমারের দেশপ্রেমিক, ও বাংলাদেশের দ্রোহী ব্যক্তিগণ, যারা দেশকে ধ্বংস করার প্রচেষ্টায় মায়ানমারকে সহযোগিতা করছে, এ ধরনের সকলের তালিকা চিহ্নিত করে অবিলম্বে গ্রেফতার করা হবে, এবং অবিরাম প্রচেষ্টা বিজিবি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।

    এসময় তার সাথে থাকা মোটরসাইকেল জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বাংলাদেশী নাগরিক বলে স্বীকার করে এবং উক্ত মাদকদব্য বিক্রয়ের উদ্দেশ্যে বহন করছিলো বলে জানায়।

    আটককৃত ইয়াবা ও মোটরসাইকেলসহ আসামিকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় বিজিবি।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশের তরুণ প্রজন্মের খবর কী?
    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    নোটিশ :