বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:১৩ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • উপজেলা সংবাদ >> রাজনীতি
  • যশোরে নানা আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
  • যশোরে নানা আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

    দৈনিক দেশ প্রতিদিন
    যশোরে নানা আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
    সংবাদটি শেয়ার করুন
    • মালিকুজ্জামান কাকা, যশোর :

    নানা আয়োজনে যশোরে উদযাপন হয়েছে ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী। এই উপলক্ষে বুধবার দুপুরে বঙ্গবন্ধু মুর‌্যালে শ্রদ্ধা, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা হয়েছে।

    এছাড়া বিকেলে অনুষ্ঠিত হয় আলোচনাসভা ও সাংস্কৃতিক সন্ধ্যা। জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদকের তানজীব নওশাদ পল্লবের নেতৃত্বে দুপুরে ঢাক—ঢোল পিটিয়ে শহরে পৃথকভাবে আনন্দ শোভাযাত্রা বের করে সংগঠনটি।

    এ সময় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগানে মুখরিত হয়ে উঠে দড়াটানা ও আশেপাশের এলাকা। দলীয় ও জাতীয় পতাকা হাতে নিয়ে শোভাযাত্রায় অংশগ্রহণ করে বিভিন্ন ইউনিটের শত শত নেতাকর্মী। এরপর দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পিত স্মার্ট বাংলাদেশ গঠন ও সব অপশক্তি রুখে দিতে রাজপথে থাকার প্রত্যয় জানান জেলা ছাত্রলীগের নেতারা। এছাড়া বেলা সাড়ে ১১টায় জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াসের নেতৃত্বে বঙ্গবন্ধু মুর‌্যালে শ্রদ্ধা নিবেদন করে নেতাকর্মীরা। এছাড়া বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও জেলা পরিষদ মিলনায়তনে মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছে সংগঠনটি। কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহসভাপতি ইয়াসিন আরাফাত তরুণ, আরিফুর রহমান সাগর, কায়েস আহমেদ রিমু, রাজু রানা, আলী হাসান মোর্তজা রিফাত, রুহুল কুদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আশিকুর রহমান হৃদয়, ও মাসুদ হাসান কৌশিক। সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, মারুফ হোসেন, রাকিবুল আলম হিরণ, এসএম তানভীর আহমেদ রিয়েল ও ফাহমিদ হুদা বিজয়।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা
    ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক
    চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত
    রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ
    সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি:
    বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
    উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
    হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব
    নোটিশ :