বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০২ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • বিনোদন
  • ‘রঘু ডাকাত’ রূপে পর্দায় আসছেন দেব
  • ‘রঘু ডাকাত’ রূপে পর্দায় আসছেন দেব

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    দুই বছর আগে মুক্তি পায় ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত এবং দেব অভিনীত ছবি ‘গোলন্দাজ’। তার পরেই সুপারস্টারকে নিয়ে ‘রঘু ডাকাত’ ছবিটির কথা ঘোষণা করেছিলেন পরিচালক। ছবিতে রঘু ডাকাত রূপে দেখা যাবে অভিনেতাকে। কিন্তু বিভিন্ন সময়ে এই ছবির কাজ পিছিয়েছে। 

    তবে এখন শোনা যাচ্ছে, পরিচালক এবং তার টিম এই ছবির প্রাথমিক চিত্রনাট্যের কাজ সম্পূর্ণ করেছেন। সম্প্রতি প্রযোজনা সংস্থার সঙ্গে তার মিটিংও হয়েছে। খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে এই ছবির শুটিং।

    এর

    ধিক বার জানিয়েছিলেন, ছবির বাজেটের কথা ভেবেই তিনি সময় নিয়ে কাজ শুরু করতে চান। এই ছবি নিয়ে পরিচালক বলেছিলেন, ‘রঘু ডাকাত’র থেকে বড় ছবি আর কী হতে পারে! সেই জন্যেই তো ছবিটার প্রস্তুতিতে এতটা সময় নিচ্ছি।’

    জানা গেছে, সব কিছু পরিকল্পনামাফিক চললে আগামী বছর এপ্রিল থেকে শুরু হতে পারে ছবির শুটিং। কারণ, আগামী মাস থেকে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবির শুটিং। এই ছবিতেও মুখ্যচরিত্রে রয়েছেন দেব এবং রুক্মিণী মৈত্র। সৃজিতের ছবির শুটিং শেষ করে তার পরেই নাকি দেব ‘রঘু ডাকাত’র শুটিং শুরু করবেন।

    তবে এখানে অন্য একটি সম্ভাবনাও জোরালো হচ্ছে। দেব-রুক্মিণীকে নিয়ে সৃজিতের ছবিটি যে আগামী বছর পূজায় আসছে, তা আগেই ঘোষণা করা হয়েছে। অন্য দিকে ‘কাবুলিওয়ালা’র পর এখনও পর্যন্ত প্রযোজনা সংস্থা এসভিএফ-এর হাতে সব থেকে বড় ছবি ‘রঘু ডাকাত’। ফলে ছবিটির পূজায় মুক্তি পাওয়ার সম্ভাবনা বেশি। কিন্তু দেব নিজে কি একই সময়ে দুটি ছবি আনতে চাইবেন? নিশ্চয়ই নয়। সে ক্ষেত্রে কোন ছবিটি কবে মুক্তি পাবে, তা নিয়ে কৌতূহল এখন থেকেই তৈরি হয়েছে।

     

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেগে গিয়ে অভিনেত্রীর সঙ্গে এ কী করলেন জনি ডেপ?
    এবার কি ভার্চ্যুয়াল যুদ্ধে লিপ্ত বুবলী আর পরীমনি
    শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’
    মেহেরপুরে হয়ে গেল শীতকালীন ভলিবল টুর্নামেন্ট
    আই এফ আই সি ব্যাংকের ব্যতিক্রমী প্রতিবেশী উৎসব পালিত 
    জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা
    হাতীবান্ধায় ঐতিহ্যের উচ্ছ্বাসে মুখরিত পিঠা উৎসব 
    প্রেমে একের পর এক ব্যর্থতা, আক্ষেপ করে যা বললেন সালমান খান
    নোটিশ :