সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২৫ |
শিরোনামঃ
রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী থাকলেও শিক্ষক নেই স্কুল তালাবদ্ধ বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
  • HOME
  • সারাদেশ
  • রঙ বাংলাদেশ শারদ উৎসব
  • রঙ বাংলাদেশ শারদ উৎসব

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    শারদীয় দূর্গোৎসব সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম বড় উৎসব। দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতিকে পোশাক শিল্পে উজ্জীবিত করার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে দেশের অন্যতম ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড রঙ বাংলাদেশ। সব ঋতু, উৎসব ও আবহাওয়ার সঙ্গে তাল মিলিয়ে রঙ বাংলাদেশ নিয়ে আসে নতুন পোশাক ও এক্সেসরিজের সমাহার। সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রঙ বাংলাদেশ আয়োজন করেছে শারদ উৎসব।

    দুর্গাপূজার ষষ্ঠী থেকে দশমী, কুমারী পূজা থেকে সিঁদুর খেলা, ধুনুচি নাচ থেকে প্রসাদ বিতরণ, প্রতিদিন সন্ধ্যা আর সকালের অঞ্জলি থেকে ভাসান-  প্রতিটি উপলক্ষ্যকে বর্ণময় আর আনন্দময় করতে পারেন এবার রঙ বাংলাদেশ এর পোশাকে। এবারের পূজায় রঙ প্রাধান্য দেয়া হয়েছে লাল, হলুদ, মেরুন, গেরুয়া ও সাদা। তৈরী করা হয়েছে অনিন্দ্য সুন্দর সব শাড়ি, সালোয়ার কামিজ, সিঙ্গেল কামিজ, আনস্টিজ ড্রেস, স্কার্ট, ওড়না, পাঞ্জাবি, ধুতি, টি-শার্ট, শার্ট, ফতুয়া, কাতুয়া, উত্তরীয়, ব্যাগ, গহনাসহ পোশাক ও এক্সেসরিজের বিশাল সম্ভার। পাবেন বাবা-ছেলে, মা-মেয়ের ম্যাচিং পোশাক, কাপল প্যাকেজ, ডুয়েট প্যাকেজ আর পরিবারের সকলের জন্য একই ডিজাইনের ফ্যামিলি প্যাকেজ।

    ক্রেতাদের ব্যবহার যোগ্য পেপার সিল্ক, হাফ সিল্ক, লিলেন ও নানাধরণের সুতির আরামদায়ক পোশাক তৈরি করা হয়েছে। রঙ বাংলাদেশ সারা বছরই ক্রেতার সন্তুষ্টির জন্যে নানানধরণের আয়োজন করে থাকে। এবারের পূজাকে আরও আনন্দময় করতে রঙ বাংলাদেশ দিয়েছে বিশেষ ঘোষণা। সব কেনাকাটায় ক্রেতারা পাবেন নিশ্চিত উপহার। আউটলেট ও অনলাইনে প্রতিটি কেনাকাটার সঙ্গেই উপহার পাবেন ক্রেতা।

    রঙ বাংলাদেশ এর কর্ণধার সৌমিক দাস জানান- জন্মলগ্ন হতেই ক্রেতার পছন্দ, সন্তুষ্টি ও স্বাচ্ছন্দ্য রঙ বাংলাদেশ এর মূল লক্ষ্য। দূর্গোৎসব বাংলার সংস্কৃতির একটি বৃহত্তম অংশ। একসময় দুর্গাপূজার কেনাকাটার জন্যে পার্শ্ববর্তী দেশের ওপর নির্ভর করতে হতো পুরোপুরি। যে ক’টি ফ্যাশন হাউজ পোশাকশিল্পের নান্দনিক সব সৃষ্টি দিয়ে এই নির্ভরতা কমিয়েছে, রঙ বাংলাদেশ তার অন্যতম। তিনি আরও বলেন, যেকোনো উৎসবে আমরা প্রিয়জনকে উপহার দিয়ে থাকি, তাই রঙ বাংলাদেশ এবারের পূজায় প্রিয় ক্রেতাদের জন্যে দিচ্ছে সব কেনাকাটায় নিশ্চিত উপহার।

    শারদীয় উৎসবে সবার বাজেট বিবেচনায় রেখে পোশাকের মূল্য রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যেই। রঙ বাংলাদেশ এর যেকোনো আউটলেটে পাবেন রঙ বাংলাদেশ এর পূজার সব আয়োজন। আউটলেট ছাড়াও ঘরে বসে কেনাকাটার সুবিধা উপভোগ করতে ঘুরে আসুন রঙ বাংলাদেশ এর ই-কমার্স ওয়েবসাইট বা ফেসবুক পেজে।
    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ, চরম দুশ্চিন্তায় জেলেরা
    এসএসসির ফল প্রকাশ আগামীকাল রবিবার
    মানিকগঞ্জের পাইলট সন্তান চট্টগ্রামে নিহত
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    হজ কর্মসূচি – ২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
    দেশের বিভিন্ন জায়গায় কালবৈশাখী ঝড়ের পূর্ভাবাস দেওয়া হয়েছে
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    সিরাজগঞ্জ জেলা সকল ভোটার ভাই ও বোনদের জন্য জরুরী দিকনির্দেশনা
    নোটিশ :