রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৩০ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • জাতীয়
  • রানীশংকৈলে স্বামী তার স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ
  • রানীশংকৈলে স্বামী তার স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার অন্তর্গত ৪ নং
    লেহেম্বা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পদমপুর হাজিপড়ায় পারিবারিক কলহের জেরে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে নজরুল ইসলাম (৫২) নামে এক পাষণ্ড স্বামী । পরে নিজেই থানায় এসে আত্মসমর্পণ করেন ঘাতক স্বামী নজরুল।
    ৮ নভেম্বর (বুধবার) সকাল ৭.৩ মিনিটে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে।

    সরজমিনে গিয়ে জানা যায় নিহত গৃহবধূর নাম রাবেয়া খাতুন(৩৫) । তাঁর পিতার বাড়ি রানীশংকৈল উপজেলার ১নং ধর্মগড় ইউনিয়নের চেকপোস্ট গ্রামে। নিহতের বড় ভাই মোঃ জামাল আমাদের বলেন বিয়ের পর আমার বোন সুখ শান্তিতে সংসার করে জিবন যাপন করছিলেন কিন্তু গত তিন মাস থেকে আমার বোনের স্বামী মোঃ নাজমুল ঋণগ্রস্ত হয়ে মানসিক সমস্যায় ভুগছিলেন। আজ সকাল বেলা ৭.৪৫ মিনিটে ফোনের মাধ্যমে এই ঘটনা শুনে আমি এখানে এসেছি এবং আমার বাবা বাড়ি থেকে এখানে আসতেছে। আমাদের পরিবার থেকে কোন অভিযোগ নেই।

    পরে ঘটনা স্থলে রানীশংকৈল থানা পুলিশ এসে লাশের সুরাতল করে লাশ থানায় নিয়ে আসে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোড় ৭টায় নিজ বাড়িতেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হয়। এক পর্যায়ে ঘরের ভেতরে থাকা ধারালো ছুরি দিয়ে স্বামী নাজমুল ইসলাম(৪০) তার স্ত্রীকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে চিৎকার চেঁচামেচি করে স্ত্রী রাবেয়া খাতুন। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃগুলফামুল ইসলাম মন্ডল বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহতের স্বামী নিজেই থানায় এসে স্ত্রীকে ছুরিকাঘাতের কথা স্বীকার করেন। তাকে থানায় আটক রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

    মোঃ আব্দুল জব্বার রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :