বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৩২ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • জাতীয়
  • র‍্যাবের অভিযানে ৩৬৫ বোতল ফেন্সিডিলসহ আটক ৪ যশোরের বেনাপোল।
  • র‍্যাবের অভিযানে ৩৬৫ বোতল ফেন্সিডিলসহ আটক ৪ যশোরের বেনাপোল।

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    কি আশ্চর্যজনক ব্যাপার মনে হচ্ছে ঠিক তাই, এমন হাজার ফেন্সিডিল সিমান্ত দিয়ে প্রবেশ করছে বাংলাদেশে,কুখ্যাত সন্ত্রাসী নাসির গ্রেফতার হলেও থেমে নেই স্মাংলিং,নাসির এর জন্ম অলরেডি পুটখালি সহঅনন্য সিমান্তে,সেই কথায় বলে এক লকন্তরে হাজার ঘুমান্তরে। প্রতিনিয়ত হাজার হাজার ফেন্সিডিল সিমান্ত দিয়ে প্রবেশ করছে, মাথা চাড়া দিয়ে উঠেছে সিমান্ত মাফিয়ারা।

    যশোরের বেনাপোল পোর্টথানাধীন বারোপোতা গ্রামে র‍্যাবের অভিযানে ৩৬৫ বোতল ফেন্সিডিল সহ ৪ জন কে গ্রেফতার করেছে যশোর র‍্যাব-৬ এর সদস্যরা।

    ২২ ডিসেম্বর দুপুরের দিকে বারোপোতা গ্রামে অভিযান এ পরিচালনা করে র‍্যাব।

    আটককৃত আসামীরা হলো, বারপোতা উত্তর পাড়ার মৃত নুর মহাম্মাদের ছেলে আনিছুর (৪০), মৃত নজরুল ইসলাম এর ছেলে আব্দুল মালেক(৩২), মৃত চান্দালী মোড়ল এর ছেলে ইয়ার্লাম((৩৯) ও পুটখালী গ্রামের রুহুল আমীন সরদারের ছেলে আরিফুল ইসলাম(৩৭)।

    র‍্যাব ৬ সিসি ৩ মেজর সাকিব হাসান জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল এর বারপোতা এলাকার একটি পুকুরে বিশেষ ভাবে ফেন্সিডিল লুকিয়ে রাখা হয়েছে । তারই ধারাবাহিকতায় আজ ভোর এ সেখানে অভিযান পরিচালনা করে একটি পুকুর থেকে ৩৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধারপূর্বক জব্দ ও ৪ জন কে আটক করা হয়েছে । গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, সীমান্তবর্তী এলাকায় বসবাস হওয়ার সুযোগে তারা পরষ্পর সহযোগীতায় বিভিন্ন অবৈধ পন্থায় সল্প মূল্যে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয় করে যশোর সহ দেশের বিভিন্ন জেলায় বেশি দামে সরবরাহ/বিক্রয় করে থাকে।

    উদ্ধার কৃত ফেন্সিডিল বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে এবং ৪ জন আসামী কে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে যানা গেছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশের তরুণ প্রজন্মের খবর কী?
    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    নোটিশ :