বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৫৮ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • জাতীয়
  • লক্ষ্মীপুরের রামগঞ্জে বিএনপি’র ৭ নেতাকর্মী গ্রেফতার
  • লক্ষ্মীপুরের রামগঞ্জে বিএনপি’র ৭ নেতাকর্মী গ্রেফতার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    তারেক হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি :

    বিদ্যুৎ, গ্যাস, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধসহ ১০ দফা দাবী বাস্তবায়নে উপজেলা বিএনপির অবস্থান কর্মসূচি উপলক্ষে চলতি বছরের ৮ এপ্রিল রামগঞ্জ সাতারপাড়া চৌরাস্তায় আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

    ঐ ঘটনায় উপজেলা বিএনপি ও অংগসংগঠনের অর্ধশত নেতাকর্মীর বিরুদ্ধে উপজেলা শ্রমিকলীগ নেতা নজরুল ইসলাম লেদু মাল রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার প্রায় ৬ মাস পরে রামঞ্জ থানা পুলিশ গতকাল সোমবার গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৭ জনকে গ্রেফতার করে।

    গ্রেফতারকৃতরা হলেন, লামচর ইউনিয়নের সফিকুল ইসলাম (৩৮), নারায়নপুরের মোঃ তাজু (৩৮), পশ্চিম বিঘার হারুন অর রশিদ (৪০), পৌর আউগানখীল গ্রামের আবুল হোসেন (৩২) পশ্চিম কাশিমনগর গ্রামের মাসুদ আলম (৫০), পৌর আঙ্গারপাড়া গ্রামের সৈয়দ আহম্মদ (৪৮) ও দক্ষিণ দাসপাড়া গ্রামের মোঃ রাজু (৪০)।

    পৌর বিএনপির আহবায়ক শেখ কামরুজ্জামান জানান, আটক ৭জনের মধ্যে ২/৪জন রয়েছেন-যারা বিএনপির রাজনীতির সাথে জড়িত। সরকার বিরোধী আন্দোলন গতিহীন করতে গণ গ্রেফতার চালাচ্ছে সারাদেশে।

    তারেক হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি :

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :