বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩১ |
শিরোনামঃ
চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব ! বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন কাহারোল এপির আয়োজনে শিশুদের জন্মদিন উদযাপন ও উপহার বিতরণ হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন: এমপি নিক্সনকে শোকজ দীঘিনালায় মেরুং ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা
  • HOME
  • জাতীয়
  • লক্ষ্মীপুর প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে হেলাল সভাপতি এবং পাবেল সাধারণ সম্পাদক নির্বাচিত
  • লক্ষ্মীপুর প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে হেলাল সভাপতি এবং পাবেল সাধারণ সম্পাদক নির্বাচিত

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    তারেক হোসেন, স্টাফ রিপোর্টার, লক্ষীপুর :

    বুধবার (২০ ডিসেম্বর ২০২৩) সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী আবুল বাশার নির্বাচিতদের নাম ঘোষণা করেন। ৯১ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। কার্যনির্বাহী কমিটি নির্বাচিত অন্যরা হলেন সহ সভাপতি জহিরুল ইসলাম (উপকূল প্রতিদিন), যুগ্ম-সাধারণ সম্পাদক মীর ফরহাদ হোসেন সুমন (কালবেলা ও বার্তা টুয়েন্টিফোর), কোষাধ্যক্ষ ফিরোজ আলম হাওলাদার (আজকের প্রত্যাশা), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আফরোজা আক্তার রাঙা (রামগঞ্জ দর্পণ), প্রচার সম্পাদক নাজিম উদ্দিন রানা (বিজনেস বাংলাদেশ), দপ্তর সম্পাদক শাকের মোহাম্মদ রাসেল (মানবকণ্ঠ), ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক আরিফ হোসেন (সংবাদ প্রতিদিন), কার্যনির্বাহী কমিটির সদস্য রবিউল ইসলাম খাঁন (আজকালের খবর) ও রাকিব হোসেন রনি (বণিক বার্তা)। এ নির্বাচনে কমিশনার হিসেবে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী রাসেল মাহমুদ মান্না ও মাহমুদুল হক সুজন দায়িত্ব পালন করেছেন। নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ১৩ ডিসেম্বর লক্ষ্মীপুর প্রেস ক্লাবে দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। তখন সাধারণ সম্পাদকসহ ১০ টি পদে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়।
    কিন্তু সভাপতি পদে হোসাইন আহমদ হেলাল (নতুনচাঁদ) ও কামাল হোসেন (ভোরের কাগজ) ৪৪ ভোট পেয়ে ড্র হয়। এতে নির্বাচন কমিশন সভাপতি পদে পুনঃনির্বাচন আহবান করেন।
    বুধবার দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত ভোট দেন ভোটাররা। এতে ৪৬ ভোট পেয়ে হেলাল সভাপতি নির্বাচিত হয়েছেন।
    প্রধান নির্বাচন কমিশনার আইনজীবী আবুল বাশার বলেন, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নির্বাচিতদের নাম ঘোষণা করেছি।
    নবনির্বাচিত সভাপতি হোসাইন আহমেদ হেলাল বলেন, সাংবাদিকতার মান্নোনয়ন, প্রেসক্লাবের বহুতল ভবন নির্মাণ, সংবাদকর্মীদের সুরক্ষায় আমরা এক এবং একাট্টা। লক্ষ্মীপুরের পরিকল্পিত উন্নয়নে আমরা সবাইকে নিয়ে কাজ করে যাবো।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশের তরুণ প্রজন্মের খবর কী?
    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    নোটিশ :