রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪২ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • জাতীয়
  • লালমনিরহাটে নবীনবরণ সংবর্ধনা অনুষ্ঠান।
  • লালমনিরহাটে নবীনবরণ সংবর্ধনা অনুষ্ঠান।

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    লালমনিরহাট শেখ শফিউদ্দিন কমার্স কলেজের হল রুমে পাবলিক্যান অ্যাসোসিয়েশন লালমিরহাট সদর(পালস)আয়োজিত ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে পাবলিক বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়া কৃতি শিক্ষার্থীদের নবীনবরণ ও সংবর্ধনা অনুষ্ঠান।

    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ উল্ল্যাহ জেলা প্রশাসক লালমনিরহাট। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: রেজাউল করিম স্বপন মেয়র লালমনিরহাট পৌরসভা, মো: জাহিদ হাসান লিমন সাধারণ সম্পাদক জেলা জাতীয় পার্টি, মো: কামরুজ্জামান সুজন উপজেলা চেয়ারম্যান লালমনিরহাট সদর, মো: এটিএম রশিদুল আলম প্রামানিক প্রধান শিক্ষক কালেক্টরেট কলেজিয়েট স্কুল, লালমনিরহাট ও পাবলিকিয়্যান এসোসিয়েশন লালমনিরহাট(পালস) সংগঠন এর ছাত্র-ছাত্রী বৃন্দ।

    অতিথিরা তাদের বক্তব্যে, (পালস) এর গুরুত্ব তুলে ধরেন, কোন ছাত্র-ছাত্রী যাতে লেখাপড়া থেকে পিছিয়ে না পড়ে, মাদকাসক্ত না হয়, অনলাইন গেমে আসক্ত না হয় ইত্যাদি বিষয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন। এবং (পালস) সংগঠনকে এগিয়ে নেওয়ার জন্য পৌরসভার মেয়র প্রতি মাসে ১০ হাজার টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেন।
    অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ এন্তাজুর রহমান অধ্যক্ষ শেখ শফিউদ্দিন কমার্স কলেজ লালমনিরহাট ও উপদেষ্টা পালস।
    অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে কৃতিত্বের ট্রফি তুলে দেন প্রধান অতিথীরা।

    মো: রিয়াদ ভূইয়া
    স্টাফ রিপোর্টার
    লালমনিরহাট জেলা

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :