বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২১ |
শিরোনামঃ
পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
  • HOME
  • জাতীয়
  • লালমনিরহাটে বিএনপির ১৪ নেতাকর্মী গ্রেফতার
  • লালমনিরহাটে বিএনপির ১৪ নেতাকর্মী গ্রেফতার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    লালমনিরহাট প্রতিনিধি।।
    বিএনপির ডাকা হরতালে নাশকতার অভিযোগে লালমনিরহাটে বিএনপি ও সহযোগী সংগঠনের ১৪ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

    সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক গ্রেফতারের বিষ্যটি নিশ্চিত করেছেন।

    গ্রেফতার ১৪ বিএনপির নেতাকর্মীর মধ্যে হাতীবান্ধায় ৪জন, কালীগঞ্জে ১জন আদিতমারীতে ৪জন ও সদর উপজেলায় ৫জন রয়েছেন। এদের মধ্যে লালমনিরহাটে পৌর বিএনপির ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আজগর আলী ও পৌর শ্রমিকদলের সাংগঠনিক শহিদুল ইসলাম বাবু রয়েছেন।

    লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক জানান, বিএনপির ডাকা হরতালে নাশকতার করায় তাদের গ্রেফতার করা হয়েছে। লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের আদিতমারী ও সাপ্টিবাড়িতে এবং লালমনিরহাট রংপুর মহাসড়কের মহেন্দ্রনগরে বিএনপি কর্মীরা গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ ও নাশকতা করে জনমনে আতংক সৃষ্টি করে। এসময় বিএনপি কর্মীরা আ’লীগের কয়েকজনকে কুপিয়ে গুরুতর আহত করে। আহতদের মধ্যে মহেন্দ্রনগরের যুবলীগ নেতা জাহাঙ্গীর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যায়। পুলিশ প্রশাসনের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

    লালমনিরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা জানান, বিএনপির শান্তিপূর্ণ কর্মসুচিকে বানচাল করার জন্য বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। মামলা দিয়ে এবং নেতাকর্মীদের গ্রেফতার করে বিএনপির শান্তিপূর্ণ আনন্দোলন বন্ধ করা যাবে না।

    মোঃ মোঃ হানিফ মিয়া, লালমনিরহাট।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশের তরুণ প্রজন্মের খবর কী?
    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    নোটিশ :