সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪৭ |
শিরোনামঃ
রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী থাকলেও শিক্ষক নেই স্কুল তালাবদ্ধ বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
  • HOME
  • জাতীয়
  • শামছুল হক মিজানের উদ্যোগে ফ্রী ইন্টারনেট সার্ভিসর উদ্ভোদন
  • শামছুল হক মিজানের উদ্যোগে ফ্রী ইন্টারনেট সার্ভিসর উদ্ভোদন

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    জুবায়ের জাদু, লক্ষ্মীপুর থেকে ফিরে : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব শামসুল হক মিজানের উদ্যোগে ফ্রি ইন্টারনেট সার্ভিস চালু করা হয়। ২৫ সেপ্টেম্বর (সোমবার) সকাল ১১টা, ইছাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ফিতা কাটার মাধ্যমে এই উদ্ভোদন অনুষ্ঠিত হয়। উপজেলার ১০ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ,মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে, রামগঞ্জ ঐতিহ্যবাহী বাসস্ট্যান্ড, সোনাপুর চৌরাস্তাসহ রামগঞ্জের বেশ কিছু গুরুত্বপূর্ণ পাবলিক প্লেজে ফ্রি ইন্টারনেট সার্ভিস চালু করা হয়েছে।

    এই সময়ে লক্ষ্মীপুর-১, রামগঞ্জ আসনের সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী, রামগঞ্জ উপজেলা আওয়ামী সহ-সভাপতি ও লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি শামছুল হক মিজান বলেন, আমার নেত্রী বলছেন, বাড়ছে সেবার বহর, গ্রাম হবে শহর। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে পরিনত হয়েছে। শেখ হাসিনার উন্নয়নকে জনগনের দ্বারপ্রান্তে পৌঁছে দিচ্ছি। ইউনিয়ন পরিষদে, হসপিটালে বা বিভিন্ন স্থানে সেবা নিতে আসা সাধারণ জনগন যেনো ভোগান্তিতে না পড়ে সেই জন্যই আমার এই উদ্যোগ।

    ইছাপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক আনোয়ার হোসেন ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন পাটওয়ারী জানান, শামছুল মিজান ভাই এই উদ্যোগ নিঃসন্দেহে ভাল কাজ। ফ্রী ইন্টারনেট সার্ভিসের মাধ্যমে হাজার হাজার মানুষ এখান থেকে সুবিধা নিবে। আমরা উপজেলা বাসীর পক্ষ থেকে শামছুল হক মিজান ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলাম।

    এই সময়ে উপস্থিত ছিলেন , ইছাপুর ইউনিয়ন আওয়ামী প্যানেল চেয়ারম্যান তাহের কারি, ইউনিয়র পরিষদের সচিব মাসুদ আলম, ইছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ওলি ব্যাপারী, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম স্বপন, ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মনির হোসেন পাটওয়ারী, ইছাপুর ইউনিয়ন পরিষদের সদস্য সবুজ বানিয়া, ফয়েজ আহম্মেদ দুখু, মিশু আক্তার, ইউনিয়ন যুবলীগের সদস্য নুর হোসেন, ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মনোয়ার হোসেন মুন্না ও নাজমুল হোসেন, যুবলীগ নেতা হোসেনসহ ইছাপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :