রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩৮ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • অপরাধ
  • শেরপুরে হেরোইন ও নগদ অর্থসহ এক মাদক ব্যবসায়ীকে আটক
  • শেরপুরে হেরোইন ও নগদ অর্থসহ এক মাদক ব্যবসায়ীকে আটক

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    কাউসার আহমেদ নয়ন (স্টাপ রিপোর্টার):
    শেরপুর সদর থানাধীন নন্দীর বাজারস্থ তিন রাস্তার মোড় এলাকা থেকে প্রায় ৫১(একান্ন) লক্ষ টাকা মূল্যের ৫১০ গ্রাম হিরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ী‘কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ।

    গত ০২/১০/২০২৩ খ্রি. তারিখ বিকাল অনুমান ১৬.৩৫ ঘটিকার সময় অধিনায়ক, র‌্যাব-১৪ ময়মনসিংহ মহোদয়ের নির্দেশক্রমে র‍্যাব-১৪ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলার সদর থানাধীন নন্দীর বাজারস্থ তিন রাস্তার মোড় সংলগ্ন মেসার্স সোহান-জুঁই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর সামনে পাকা রাস্তার উপর বিশেষ চেকপোষ্ট পরিচালনা করে। উক্ত চেকপোষ্ট পরিচালনাকালে মোঃ শামীম হোসেন (২৫), পিতা- মোঃ ফিরোজ আলী, সাং-খরপা বাজার পাড়া, থানা-পোরশা, জেলা-নওঁগা’কে আটক করে। ধৃত আসামীর কাছ থেকে ৫১০ গ্রাম মাদকদ্রব্য হেরোইন যার অবৈধ বাজার মূল্য অনুমান ৫১(একান্ন) লক্ষ টাকা ও একটি এ্যান্ড্রয়েড OPPO মোবাইল ফোন সীমসহ এবং নগদ-২৯৩০/-টাকা উদ্ধার করতঃ জব্দ করা হয়।

    গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তিনি দীর্ঘদিন যাবৎ শেরপুরসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসতেছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের এই ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

    ধৃত আসামীর বিরুদ্ধে শেরপুর জেলার সদর থানায় মামলা দায়ের করতঃ হস্তান্তর করা হয়েছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট
    শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২
    নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার
    অশ্লীল এডিট, পাবনায় ৪ ফেসবুকপেজ এডমিন গ্রেপ্তার
    শালিকার সঙ্গে পরকীয়া জেরে দুলাভাই খুন গ্রেফতার ৩
    চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণ : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
    ১০ বছর পালিয়ে থেকেও রক্ষা পেলেন না হত্যা মামলার আসামী আতিয়ার
    স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা মামলায় গ্রেফতার ৩
    নোটিশ :