রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:০৬ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • জাতীয়
  • সাতক্ষীরায় সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে নলতায় ডা. রুহুল হক এমপি’র লিফলেট বিতরণ
  • সাতক্ষীরায় সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে নলতায় ডা. রুহুল হক এমপি’র লিফলেট বিতরণ

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    জি এম আবু জাফর (জেলা প্রতিনিধি):

    ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্যের চিত্র জনসাধারণের সামনে তুলে ধরে কালীগঞ্জ উপজেলার নলতায় লিফলেট বিতরণ করেছেন সাতক্ষীরার উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

    মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেল থেকে রাত অবধি স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে নলতা বাজারসহ আশপাশের এলাকায় তিনি লিফলেট বিতরণ করেন,লিফলেট বিতরণকালে জনসাধারণের উদ্দেশ্যে ডা. রুহুল হক এমপি বলেন, ২০০৮ সালে রাস্ট্রীয় ক্ষমতায় আসার পর থেকে গেল ১৫ বছরে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন করেছেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকার দেশের মানুষকে স্বপ্নের পদ্মাসেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট, কর্ণফুলি টানেল, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের মতো একের পর এক মেগা প্রকল্প উপহার দিয়েছে।

    মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা, ঘরে ঘরে বিদ্যুৎ, বীজ-সার ও কীটনাশক সহ কৃষকদের প্রয়োজনীয় কৃষি উপকরণ পৌঁছে দেয়ার পাশাপাশি দেশের অবকাঠামোগত উন্নয়ন সাধন এবং অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় নানামূখী ভাতা ব্যবস্থা চালু করা হয়েছে।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা ও দুরদর্শীতার কারনে বাংলাদেশ আজ বিশ্বব্যাপী সমাদৃত ও অনুকরণীয়। অপরদিকে বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে কেবলমাত্র বাংলাদেশকে শোষন, দেশের অর্থ-সম্পদ লুট এবং সাধারণ মানুষের সাথে প্রতারণা করেছে। তাই দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল-মত নির্বিশেষে আবারও নৌকা প্রতিকে ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

    লিফলেট বিতরণকালে নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন, এমপি’র ব্যক্তিগত সহকারি শাহিন বিশ্বাস সহ মুলদল ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :