বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:২৯ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • জাতীয়
  • সীতাকুণ্ড কুমিরায় কাজী মোহাম্মদ সালাউদ্দিনের গণসংযোগ ও লিফলেট বিতরণ ‘
  • সীতাকুণ্ড কুমিরায় কাজী মোহাম্মদ সালাউদ্দিনের গণসংযোগ ও লিফলেট বিতরণ ‘

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    সীতাকুণ্ড স্টাফ রিপোর্টার
    মো: রমিজ আলী
    দৈনিক দেশ প্রতিদিন

    ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আনদোলনের জনমত তৈরির লক্ষ্য চট্টগ্রাম সীতাকুণ্ড কুমিরা ইউনিয়নে জনসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন।

    চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কাজী মোহাম্মদ সালাউদ্দিন, নুরুল আমীন চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, সরওয়ার আলমগীর, শুক্রবার ( ২২ ডিসেম্বর ) বিকাল ৩:৩০ মিনিটে সময় কুমিরা ইউনিয়নের বড় কুমিরা বাজার থেকে শুরু করে রয়েল গেট পযন্ত লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

    এ সময় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা বিএনপির সম্মানিত সদস্য কাজী মোহাম্মদ মহিউদ্দিন, কুমিরা ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ ইদ্রিস মিয়া মনির, উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি মোহাম্মদ ইসমাঈল হোসেন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আনিস আকতার টিটু, সহ- বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলের বিভিন্ন নেতা-কর্মীরা।

    কাজী মোহাম্মদ সালাউদ্দিন বলেন, একতরফা ডামি নির্বাচন বাংলাদেশের জনগন প্রত্যাখ্যান করলে ও গতকাল দেখা গেছে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সামাজিক যোগাযোগ মাধ্যম প্রচার করা হচ্ছে, বাংলাদেশে নির্বাচনে বাঁধা দিচ্ছে বিএনপি ও তাদের মিত্ররা এবং লক্ষ অর্জনে আরো কার্যকর করতে তারা সমুদয় প্রচেষ্টা জোরদার করেছে।

    তিনি বলেন, পররাষ্ট্র মন্ত্রণালয় সরকারের কোলাবটের হিসেবে কাজ করছে। বাংলাদেশের জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে তারা নয্য রাজাকারের ভুমিকায় অবতীর্ণ হয়েছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশের তরুণ প্রজন্মের খবর কী?
    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    নোটিশ :