সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২৯ |
শিরোনামঃ
রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী থাকলেও শিক্ষক নেই স্কুল তালাবদ্ধ বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
  • HOME
  • জাতীয়
  • সুষ্ঠু ভোটের জন্য বড় দলগুলোকে সমঝোতার আহ্বান ইসির
  • সুষ্ঠু ভোটের জন্য বড় দলগুলোকে সমঝোতার আহ্বান ইসির

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট আয়োজনের জন্য বড় রাজনৈতিক দলগুলোর মধ্যে সমঝোতার আহ্বান জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) মো. আনিছুর রহমান।

    বুধবার (১৮ অক্টোবর) নির্বাচন কমিশন ভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার এই আহ্বান জানান।

    ইসি বলেন, রাজনৈতিক পরিস্থিতি কী হবে না হবে, আমরা কিছুই বলতে পারছি না। তবে আমরা আশা করি একটি ভালো পরিস্থিতি হবে। নির্বাচনে ভোটার উপস্থিতি ও নিরাপত্তার বিষয়ে রাজনৈতিক দলগুলো সমঝোতা করলে পরিবেশ এক রকমের হবে, না করলে অন্যরকম হবে। রাজনৈতিক পরিস্থিতির বিষয়ে আমরা এখনই কিছু বলতে পারছি না।

    ভোটের পরিবেশ ও বড় দুটি দলের সমাবেশ প্রসঙ্গে আনিছুর বলেন, আমরা কেন, পুরো দেশবাসী চায় সমঝোতা বা একটা প্রক্রিয়ার মধ্যে এলে ভালো। কেউই আশঙ্কার মধ্যে থাকতে চাই না। আমরা আশা করি একটা রাজনৈতিক সমঝোতা হবে, এটা দেশ ও জাতির জন্য ভালো। তবে আমাদের কাজ নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি। আমাদের কোনো কিছুতেই ঘাটতি নেই। শুধু একটা বিষয়ের সমাধান যদি হয় তবে আমরা শঙ্কা ছাড়া এগিয়ে যেতে পারবো।

    ভোটারদের নিরাপত্তার প্রসঙ্গে তিনি বলেন, পরিস্থিতি কখন কি হবে এখন তো বলতে পারছি না। আমরা চাই রাজনৈতিক পরিস্থিতি একটা সমঝোতার প্রক্রিয়ার মধ্যে যাক। আমরা পেছনের দিকে যেতে চাই না। আমরা এগিয়ে যেতে চাই। নির্বাচনে ভালো পরিবেশ সৃষ্টির জন্য আমাদের দায়িত্ব যেমন আছে, রাজনৈতিক দলগুলোরও আছে। কারণ রাজনৈতিক দলগুলো ভোটের মাঠে থাকবে জনগণের কথা চিন্তা করে।
    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :