বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:১৩ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • অন্যান্য
  • স্বামী-স্ত্রীর হাতাহাতিতে অটো উল্টে স্ত্রীর মৃত্যু
  • স্বামী-স্ত্রীর হাতাহাতিতে অটো উল্টে স্ত্রীর মৃত্যু

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ হানিফ মিয়া (প্রতিনিধি):

    লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার হাটখোলা এলাকায় অটো উল্টো কুয়াশা বেগম (২৪)নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় কুয়াশার স্বামী জাহেদুল ইসলাম ও বোন বুলবুলি নামে আরো দুইজন আহত হয়।

    মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুরে হাতীবান্ধা মেডিকেল মোড় থেকে হাটখোলা সড়কের করিমের চাতাল এলাকায় এ ঘটনা ঘটে। তবে অনেকেই এ মৃত্যুকে রহস্যজনক বলে দাবী। এ সময় ওই নারীর স্বামী জাহেদুল ইসলাম ও বড় বোন বুলবুলীও আহত হয়েছে।

    প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পারুলিয়া শিমুলতলা এলাকার আব্দুর গনি মিয়ার পুত্র জাহেদুল ইসলাম ও সিন্দুর্না এলাকার ওছমান গনির মেয়ে কুয়াশা বেগম দুইজনে স্বামী-স্ত্রী। মঙ্গলবার দুপুরে মেডিকেল মোড় এলাকায় তাদের মাঝে প্রচন্ড ঝগড়া হয়। খবর পেয়ে কুয়াশার বড় বোন বুলবুলী মেডিকেল মোড়ে এসে তাদের বাড়ি নিয়ে যাওয়ার জন্য জোর করে কুয়াশাকে অটোতে তুলে। অটোতে যাওয়ার সময় স্বামী ও বড়বোনের সাথে হাতাহাতি হয় কুয়াশার। হাতাহাতির এক পর্যায় তাদের অটো উল্টো যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক কুয়াশা বেগমকে মৃত্যু বলে ঘোষনা করেন। আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

    হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    circular
    “শোক সংবাদ” তার মৃত্যুতে আমরা শোকাভিভূত
    আনোয়ারায় বর আসার আগেই কনে উধাও
    তীব্র তাপদাহের কারণে শ্রমজীবী মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ
    ছাত্রলীগ নেতা নিহত মুখলেছুর রহমান লাশ উদ্ধার করেছে পুলিশ
    ডিডিপি টেলিভিশনের উদ্বোধন গান | শাহীন রেজা সোহরাব
    শুভ উদ্বোধন বাংলাদেশে চালু হলো ডিডিপি টেলিভিশন
    দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোবারক হোসেন মিলু
    নোটিশ :