বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:০৬ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • জাতীয়
  • হালুয়াঘাটের ইমাম পরিবহনের বাসে গৃহবধূকে একাধিক বার ধর্ষণ, চালক আটক।
  • হালুয়াঘাটের ইমাম পরিবহনের বাসে গৃহবধূকে একাধিক বার ধর্ষণ, চালক আটক।

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

     

    কাউসার আহমেদ নয়ন : স্টাফ রিপোর্টার
    :
    ইমাম পরিবহনের চালক দ্বারা ধর্ষণের স্বীকার হয়েছেন ঈশ্বরগঞ্জের এক গৃহবধূ। জানা যায় গত সোমবার (১৬/১৯/২৩ইং) ঢাকায় যাওয়ার জন্য নানার সাথে বাস কাউন্টারে আসে ঐ গৃহবধূ (২২) পরে নানা ভূলবশত ঢাকাগামী বাসে না উঠিয়ে হালুয়াঘাট গামী ইমাম পরিবহনের একটি বাসে উঠিয়ে দিলে সেই গৃহবধূ হালুয়াঘাট চলে আসে।

    ভূলবশত চলে আসা গৃহবধূকে চালক আবার ঢাকাগামী অন্য একটি বাসে তুলে দিতে রাস্তায় দাঁড়ালে এক মহিলা কোথায় যাবেন জিজ্ঞেস করলে গৃহবধূ বিষয়টি খুলে বলেন। এসময় পাশে দাঁড়ানো ইমাম পরিবহনের অন্য এক চালক বিষয়টি শুনে ফেলে এবং গৃহবধুর সাথেই বাসে ওঠে । যাওয়ার পথে গৃহবধূ কে ফুসফুলিয়ে বাস থেকে নামিয়ে ধারা বাজার নামক স্থানে দাড়িয়ে থাকা ফাঁকা বাসে উঠিয়ে ধর্ষণ করে। গৃহবধূ
    চিৎকার করার চেষ্টা করলে তার মুখ চেপে ধরে
    মৃত্যুর হুমকি দেয়। পরবর্তীতে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে একাধিকবার ওই গৃহবধূকে ধর্ষণ করে চালক জাহাঙ্গীর। গাড়িতে ধর্ষণ ছাড়াও স্বামী স্ত্রী পরিচয়ে ভাড়া বাসায় আরো কয়েকবার ধর্ষণ করে নিরীহ এই গৃহবধূকে। পরবর্তীতে সুযোগ বুঝে গৃহবধূ তার বাবাকে পুরো ঘটনাটি বললে বাবা হালুয়াঘাট থানা পুলিশকে বিষয়টি খুলে বলেন।

    তাৎক্ষণিক থানা পুলিশ ওই নারীকে পাগলপাড়ার ভাড়া বাসা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পাশাপাশি অভিযান চালিয়ে সেই ইমাম বাসসহ জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় এবং গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।আজ শুক্রবার(২০ অক্টোবর )সকালে ময়মনসিংহের হালুয়াঘাট থানায় প্রেস ব্রিফিং করে এসব তথ্য জানান সহকারী পুলিশ সুপার আহসান হাবিব।

    স্টাফ রিপোটার্স :কাউসার আহমেদ নয়ন
    01707520124

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশের তরুণ প্রজন্মের খবর কী?
    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    নোটিশ :