বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩৪ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • আন্তর্জাতিক >> বিনোদন
  • ১০০ কেজি গাঁজা খেয়ে নিল ভেড়ার পাল, অতঃপর…
  • ১০০ কেজি গাঁজা খেয়ে নিল ভেড়ার পাল, অতঃপর…

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    এক দুই কেজি নয় প্রায় ১০০ কেজি গাঁজা। সবটাই খেয়ে সাবাড় করে দিয়েছেন ভেড়ার পাল। এরপর যা হওয়ার তাই হলো—নেশায় বুঁদ! শুরু হয় ভেড়ার পালের অস্বাভাবিক আচরণ। কখনো উঁচু উঁচু লাফ দিচ্ছে, আবার কখনো ছাগলের মতো আচরণ করছে। অবাক করা এ কাণ্ড ঘটেছে গ্রিসের থেসালিতে।

    জানা গেছে, এবার দেশটিতে ভয়াবহ বন্যা হয়েছে। এর ফলে অনেক অঞ্চলেই জনজীবন বিপর্যস্ত। বিপর্যস্ত অঞ্চলে ওই ভেড়ার পালটি খাবারের খুঁজে পৌঁছে গিয়েছিল গাঁজার এক খামারে। সেখানে সবুজ পাতা দেখে সেগুলো খাবার মনে করে চড়াও হয় সেখানে। সব গাঁজা খেয়ে সাবাড় করে দেয় ভেড়ার পাল।

    এমন দৃশ্য দেখে মাথায় হাত খামার মালিকের। তিনি সংবাদ মাধ্যমকে বলেন, বুঝতে পারছি না হাসব না কাঁদবো। প্রথমে তাপপ্রবাহের কবলে পড়ে অনেক ফসল নষ্ট হলো। এরপর বন্যা এলো। প্রায় সবই হারিয়ে ফেলেছিলাম। শেষে এই কাণ্ড! ভেড়াগুলো গ্রিনহাউসে ঢুকে পড়ে সব খেয়ে সাফ করে দিয়েছে।

    খামারের মালিকই জানিয়েছেন, নেশায় বুঁদ ভেড়ার পাল ছাগলের চেয়েও উঁচুতে লাফ দিচ্ছিল।

    প্রসঙ্গত, ওষধি কাজের জন্য গাঁজার চাষ গ্রিসে। ২০১৭ সাল থেকে তা বৈধ বলে ঘোষণা করা হয়।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    অগ্নিঝরা তাপমাত্রায় ভুগছে মেহেরপুর গাংনী
    শরিয়তপুরে কৃতিনশা নদীর কবলে শেষ হলো বসত বাড়ি
    সৌদি আরবে ঈদ বুধবার
    বিশ্বের সবচেয়ে বয়স্ক ব্যক্তি মারা গেছেন
    রেগে গিয়ে অভিনেত্রীর সঙ্গে এ কী করলেন জনি ডেপ?
    ইউক্রেনের শীঘ্রই ‘পতন’ হতে পারে: ম্যাক্রোঁ
    গাজায় প্রতিদিন ৩৭ জন মা প্রাণ হারাচ্ছেন
    এবার কি ভার্চ্যুয়াল যুদ্ধে লিপ্ত বুবলী আর পরীমনি
    নোটিশ :