বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৩৫ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • আন্তর্জাতিক
  • ২০ বছরের চেষ্টায়ও মেলেনি পছন্দের পাত্র, শেষে নিজেকেই বিয়ে তরুণীর!
  • ২০ বছরের চেষ্টায়ও মেলেনি পছন্দের পাত্র, শেষে নিজেকেই বিয়ে তরুণীর!

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    দীর্ঘ ২০ বছরের অপেক্ষার পরেও পছন্দের পাত্র মেলেনি। তাই রাগে ক্ষোভে নিজেকেই বিয়ে করলেন ক্ষমা বিন্দু নামে গুজরাটের এক তরুণী।

    গত বছরের জুনে এ ঘটনা ঘটে। যা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছিল দেশে। এবার প্রায় একই ধরনের ঘটনা ঘটালো সারা উইলকিনসন নামে ব্রিটেনের এক তরুণী।

    বছর বিয়াল্লিশের এই তরুণীর দাবি, ঠিকঠাক বিয়ের জন্য গত দুই দশক ধরে অপেক্ষা করছিলেন। কিন্তু উপযুক্ত পাত্র পাননি। যদিও জমকাল বিবাহ অনুষ্ঠান নিয়ে বরাবর আগ্রহ ছিল। অতএব, দেরি না করে কার্যত নিজেকেই বিয়ে করলেন। বিশেষ দিনটির জন্য কিনেছিলেন দামি আংটি। অভিনব বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সারার নিকট আত্মীয় ও বন্ধুমহল।

    চলতি বছরের ৩০ সেপ্টেম্বর নিজের বিয়েতে মুক্ত হস্তে খরচ করেন সারা। খরচ হয়েছে ১০ লাখ টাকার বেশি। যদিও অতিথি সংখ্যা ছিল সব মিলিয়ে ৪০ জন। কিন্তু বধূবেশের সাজ থেকে শুরু করে বিবাহবাসর সাজানো, এলাহি খাওয়াদাওয়াতে বিপুল খরচ করেন তরুণী।

    সারা বলেন, এটাকে রীতি মাফিক বিয়ে বলবেন না অনেকে। কিন্তু এটাই ছিল আমার বিয়ের দিন। বিয়ের জন্য জমানো অর্থই খরচ করেছি আমি। তিনি আরও বলেন, কেউ আমার হাসি কেড়ে নিতে পারবে না। অনেকে অবিবাহিতই হয়তো ভাবছেন, যদি সারার মতো সিদ্ধান্ত নিতে পারতাম।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    অগ্নিঝরা তাপমাত্রায় ভুগছে মেহেরপুর গাংনী
    শরিয়তপুরে কৃতিনশা নদীর কবলে শেষ হলো বসত বাড়ি
    সৌদি আরবে ঈদ বুধবার
    বিশ্বের সবচেয়ে বয়স্ক ব্যক্তি মারা গেছেন
    ইউক্রেনের শীঘ্রই ‘পতন’ হতে পারে: ম্যাক্রোঁ
    গাজায় প্রতিদিন ৩৭ জন মা প্রাণ হারাচ্ছেন
    ভুটান থেকে বিদ্যুৎ আমদানিতে ভারতের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী
    সু চির বাড়ি নিলামে উঠলে ও নেই কোন ক্রেতা
    নোটিশ :