বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:১৩ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • উপজেলা সংবাদ
  • ৯নং কালিয়া হরিপুর ইউনিয়নের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের নিয়ে লাইভ ভেরিফিকেশন ও মূল্যায়ন সভা অনুষ্ঠান
  • ৯নং কালিয়া হরিপুর ইউনিয়নের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের নিয়ে লাইভ ভেরিফিকেশন ও মূল্যায়ন সভা অনুষ্ঠান

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    এস এম আক্কাস আলী (জেলা প্রতিনিধি)ঃ

    সিরাজগঞ্জের সদর উপজেলার ৯নং কালিয়া হরিপুর ইউনিয়নের ৫ ও ৮নং ওয়ার্ডের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের স্ব-শরীরে উপস্থিত হয়ে “লাইভ ভেরিফিকেশন ও মূল্যায়ন সভা” অনুষ্ঠিত হয়েছে।এতে সিরাজগঞ্জ সদর উপজেলা সমাজসেবা কার্যালয় ও কালিয়াহরিপুর ইউনিয়ন পরিষদের আয়োজন ও বাস্তবায়নে-সোমবার সকাল ১০.৩০ মি:

    কালিয়াহরিপুর ইউনিয়নের বনবাড়ীয়া পরিবার পরিকল্পনা ক্লিনিক মাঠে আয়োজিত লাইভ ভেরিফিকেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তিনি দেশে ব্যাপক উন্নয়ন করছেন এবং বিভিন্ন ধরনের ভাতা ও সুযোগ সুবিধা দিয়ে আসছেন। আমরা জানি এ ভাতা টাকার পরিমান কম। ভাতা টাকা বৃদ্ধির জন্য চেষ্টা চলছে এখনও যারা ভাতা আওতায় আসেনি তাদের কে আনা হবে।জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার অসহায়, গরীব, দুঃস্থদের পাশে রয়েছেন তিনি মানবতার মা তিনিই সারাদেশে সাদৃশ্যমান উন্নয়ন করছেন যা দেশে-বিদেশে প্রশংসা হচ্ছে।

    তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করে আবারো চতুর্থবার প্রধানমন্ত্রী করতে হবে। সবাই নৌকা মার্কায় ভোট দিবেন ইনশাল্লাহ।এ অনুষ্ঠানে সঞ্চালনা করেন , সিরাজগঞ্জ সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের সমাজ সেবা অফিসার মোঃ সোহেল রানা এবংকালিয়াহরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুস সবুর সেখ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, জেলা পরিষদ সদস্য একরামুল হক একরাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম সজল, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তাক আহমেদ , সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আব্দুল মান্নান মন্ডল প্রমুখ।
    এ সময়ে অনুষ্ঠানে কালিয়াহরিপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ সুমী ঘোষ, ইউপি সদস্য মোঃ আবু বক্কার সরকার রকিবুল, মোঃ রিমন হাসান, মোঃ আব্দুস সালাম মন্ডল, মোঃ ফারুক আহম্মেদ মোঃ সাইফুল ইসলাম,মোঃ ইসমাইল হোসেন, মোঃ নুরু, মোছাঃ হালিমা খাতুন, ফাহমিদা রহমান মনি, মোছাঃ রেখা বেগম সহ এলাকার বীরমুক্তিযোদ্ধাগণ, সুধীজন, গুনীজন,এলাকার গন্যমান্য ব্যক্তিদের অনেকে উপস্থিত ছিলেন।

    লাইভ ভেরিফিকেশনে উপজেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তাগণ শিয়ালকোল ইউনিয়নের উক্ত ২ টি ওয়ার্ডের মোট ১১৫০ জন ভাতাভোগীদের কার্ড উত্তোলন করে তাদের সত্যতা যাচায় বাচাঁয় করে পুনরায় ফেরত দিয়ে দেয়। মূলতঃ, যারা প্রকৃত ভাতাভোগী তাহারায় যেন ভাতা পায়, সেজন্যই এই লাইভভেরিফিকেশনের আয়োজন করা হয়।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা
    ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক
    চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত
    রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ
    সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি:
    বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
    উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
    হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব
    নোটিশ :