সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:১৭ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • খেলাধুলা
  • ফুটবলের বিরতি পেয়ে ক্রিকেট খেলায় মাতলেন বেলিংহ্যাম
  • ফুটবলের বিরতি পেয়ে ক্রিকেট খেলায় মাতলেন বেলিংহ্যাম

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    ফুটবল মাঠে দ্যুতি ছড়ানো ইংল্যান্ডের তারকা ফুটবলার জ্যুড বেলিংহ্যাম রিয়াল মাদ্রিদে এসেছেন কয়েক মাস আগে। তবে এরই মধ্যে তিনি ক্লাবটির অন্যতম প্রধান তারকা বনে গেছেন। স্প্যানিশ জায়ান্টদের হয়ে চলতি মৌসুমে বেশ কয়েকটি ম্যাচে শেষ মুহূর্তে গোল করে ‘ত্রাতা’ তকমাও পেয়েছেন বেলিংহ্যাম। বর্তমানে বড়দিন ও বছর শেষের বিরতিতে আছেন প্রায় সব ফুটবলার। এরই ফাঁকে বেলিংহ্যাম ব্যাট-বল হাতেও নিজের প্রতিভা দেখিয়েছেন। পরে তার নেটে ব্যাটিং করার সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও। 

    সেখানে দেখা যায়, বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গে ব্যাটিং করছেন এই ইংলিশ মিডফিল্ডার। শুধু ব্যাটিংই নয়, অনেক জোর নিয়ে ‘পাওয়ার হিটিং’ করছেন তিনি। পেশাদার ক্রিকেটারদের মতোই জ্যুড শট হাঁকাচ্ছিলেন। ওই ভিডিও দেখে মুগ্ধ তার ভক্তরাও। সকলেই মনে করছেন ব্যাট হাতে নামলেও জ্যুড ফুটবলের মতই দারুণ পারফর্ম করবেন। যদিও কিছু নেটিজেনদের পক্ষ থেকে এসেছে কটাক্ষও। তবে অধিকাংশই তার প্রশংসা করেছেন।

    মূলত নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রথম ওই ভিডিও শেয়ার করেন বেলিংহ্যাম। যেখানে ক্রিসমাসের ছুটি কাটানোর আরও বেশকিছু মুহূর্তও তিনি ভক্তদের জানান দিয়েছেন। যার ক্যাপশনে এই তারকা মিডফিল্ডার লিখেন, ‘ক্রিসমাসের ছুটি খুব দারুণ কেটেছে।’

    সাম্প্রতিক সময়ে নজিরবিহীন একটি রেকর্ড গড়েছেন বেলিংহ্যাম। তিনি রিয়াল মাদ্রিদের প্রথম কোনো খেলোয়াড়, যিনি ‘গোল্ডেন বয় অ্যাওয়ার্ড’ জিতেছেন। এই পুরস্কার জয়ের পর এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ফুটবলার হয়ে এমন একটা পুরস্কার জিতে আমি খুব খুশি। এটা বলে বোঝানোর মতো নয়। সামনে এগোতে গেলে নিজের চোখের সামনে লক্ষ্যটাও বড় রাখতে হবে। আমি নিজের দেশের হয়ে এবং রিয়াল মাদ্রিদের হয়ে মাঠে নেমে খেলাটা উপভোগ করি। এই মুহূর্তে অনেক চাপ, তবুও আমি নিজের ওপর কোন চাপ না নিয়ে আনন্দের সঙ্গে খেলতে নামি। আগামীদিনে দেশ ও ক্লাব যাতে সব প্রতিযোগিতা জিততে পারে, তার জন্য সবসময় নিজের সেরাটা দিয়ে যাব।’

    চলতি মৌসুমে বড় দলবদলের রেকর্ড বেশিরভাগই হয়েছে সৌদি আরবের ক্লাব ফুটবলে। তবে এর মধ্যেও ইউরোপের কিছু ট্রান্সফার ছিল চমকজাগানিয়া। সবচেয়ে সফল দলবদলের কথা বললে হ্যারি কেইনের সঙ্গে আসবে আরেক ইংলিশ তারকা বেলিংহ্যামের নামও। বরুসিয়া ডর্টমুন্ড থেকে ৮৮ মিলিয়ন পাউন্ডে গ্রীষ্মের দলবদলে রিয়ালে আসেন বেলিংহ্যাম। ২০ বছর বয়সী বেলিংহ্যাম অবশ্য ডর্টমুন্ডেই দারুণভাবে মেলে ধরেন নিজেকে। তবে রিয়ালে এসে নিজেকে রীতিমতো অন্য এক উচ্চতায় নিয়ে গেছেন এই অ্যাটাকিং মিডফিল্ডার।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পাকিস্তানের দল ঘোষণায় নাটকীয়তা
    বিপদ জেনেও মদ কোম্পানির লোগো ছাড়াই মাঠে মোস্তাফিজ, প্রশংসার ঝড়
    খালেদের বোলিং নৈপুন্যে প্রথম সেশন বাংলাদেশের
    সাড়ে তিন বছর পর জাতীয় দলে ডাক পেয়ে উচ্ছসিত ইংলিশ ডিফেন্ডার গোমেজ
    মুগ্ধতা ছড়ানো ২২ গজের নায়ক তামিম ইকবালের জন্মদিন আজ
    চর আইচা মাধ্যমিক বিদ্যালয় ৩২ তম ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
    ব্যারিস্টার সাইদুল হক সুমন ফুটবল একাদশ আসছে প্রানের শহর জামালপুরে
    ময়মনসিংহে চ্যাম্পিয়ন ক্রিকেট দলকে পুলিশ সুপার মহোদয়ের শুভেচ্ছা
    নোটিশ :