রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৪ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • জেলা সংবাদ
  • জামালপুরে ১১৫ বোতল ফেনসিডিল সহ হাতীবান্ধার ২ মাদক ব্যবসায়ী আটক
  • জামালপুরে ১১৫ বোতল ফেনসিডিল সহ হাতীবান্ধার ২ মাদক ব্যবসায়ী আটক

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো: সিরাজুল ইসলাম পলাশ
    লালমনিরহাট প্রতিনিধি

    লালমনিরহাটের হাতীবান্ধার যুবক মোটর সাইকেলের তেলের ট্যাংকি মডিফাই করে এবং সীট কভারের নিচ থেকে অভিনব কায়দায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ ০২ জন মাদক চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি- ১, জামালপুর।

    র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

    এরই ধারাবাহিকতায়, ইং ১০/০৫/২০২৪ খ্রি. তারিখ ২১.৩০ ঘটিকায় র‌্যাব -১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কুড়িগ্রাম জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ফেন্সিডিল পাচার করে বিক্রয়ের উদ্দেশ্যে মোটর সাইকেল যোগে টাঙ্গাইলে নিয়ে যাওয়ার জন্য ০২ জন মাদক চোরাকারবারী জামালপুর জেলার সদর থানাধীন জামালপুর টু শেরপুরগামী ব্রহ্মপুত্র নদীর দক্ষিণ পাশে টোল প্লাজার উপর দিয়ে আসিতেছে। উক্ত সংবাদ প্রাপ্তির পর র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল জামালপুর জেলার সদর থানাধীন জামালপুর টু শেরপুরগামী ব্রহ্মপুত্র নদীর দক্ষিণ পাশে টোল প্লাজার সামনে চেকপোস্ট স্থাপন করে তল্লাশী পরিচালনা করে। এ সময় একটি মোটর সাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হইলে চেকপোষ্টের সামনে সংকেত দিয়ে থামানো হয়। এ সময় মোটরসাইকেলে থাকা ০২ জন মাদক পাচারকারী ১। মোঃ জিয়াউল ইসলাম(২৮), পিতা-মোঃ মোয়াজ্জেম আলী, মাতা-রমিজা বেগম, সাং- পশ্চিম বেছগ্রাম, এবং ২। মোঃ মোহাব্বত আলী (২০), পিতা-আব্দুল মালেক, মাতা-মোছাঃ রাহেলা বেগম, সাং- দক্ষিণ বাড়াইপাড়া, উভয় থানা- হাতিবান্ধা, জেলা-লালমনিরহাটদ্বয়কে আটক করে। তাদের দেখানো মতে মোটরসাইকেলের ট্যাংকির ভিতর মডিফাই করে রাখা অভিনব কায়দায় ৮০ বোতল এবং মোটরসাইকেলের সীট কভারের নিচ থেকে ৩৫ বোতল, মোট ১১৫ বোতল ফেন্সিডিল, ০২ টি মোবাইল সেট (সীমসহ), নগদ-১৫৩৫/- (এক হাজার পাঁচশত পঁয়ত্রিশ) টাকা উদ্ধার করতঃ জব্দ করা হয়। জব্দকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য = ১,১৫,০০০/- (এক লক্ষ পনেরো হাজার) টাকা।

    ধৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা কুড়িগ্রাম জেলার সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে টাঙ্গাইলের উদ্দেশ্যে যাচ্ছিল। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তারা মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করতো। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের এই ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

    উক্ত বিষয়ে আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে জামালপুর জেলার সদর থানায় মামলা দায়ের করে হস্থান্তর করা হয়েছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া
    বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে ওপেন হাউস ডে ২০২৪ অনুষ্ঠিত
    সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত
    পঞ্চগড় সদর থানা পুলিশ কর্তৃক একাধিক মামলার সাজা প্রাপ্ত আসামী মোঃ আবু হোসেন ডাবলু গ্রেফতার
    জেলা পর্যায়েও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নবাবগঞ্জ সরকারি কলেজ ও শ্রেষ্ঠ অধ্যক্ষ ড. তরু
    বিসিএসে সফল জয়পুরহাটের দম্পতির ক্যাডার হওয়ার গল্প
    রূপপুর পারমাণবিকের গ্রিড লাইনে পরীক্ষামূলক বিদ্যুৎ সঞ্চালন
    নান্দাইলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
    নোটিশ :