রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৪ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • উপজেলা সংবাদ
  • জনপ্রিয়তায় এগিয়ে থেকেও এমপির ভাগ্নে হওয়ায় উপজেলা নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার
  • জনপ্রিয়তায় এগিয়ে থেকেও এমপির ভাগ্নে হওয়ায় উপজেলা নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ হযরত আলী

    স্টাফ রিপোর্টার: নাটোর জেলা

    নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিন মিয়াজী,আসন্ন বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন।

    শনিবার ১১মে বিকেলে তাহার রাজনৈতিক অফিসে দলের নেতা কর্মীদের নিয়ে জনপ্রিয়তায় এগিয়ে থেকেও এমপির ভাগ্নে হওয়ায় আসন্ন বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

    জামাল উদ্দিন মিয়াজী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপজেলা নির্বাচনে এমপির আত্মীয় স্বজনদের নির্বাচন করতে নিষেধ করেছেন, জননেত্রী শেখ হাসিনার এই আদেশকে সম্মান দিয়ে , দলের আনুগত্য মেনে ও নাটোর-৪ আসনের জনপ্রিয় নেতা আলহাজ্ব ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী এমপির আপন ভাগ্নে হওয়ায় এবং এমপি মহাদয়ের পরামর্শে আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছি।

    তিনি আরো বলেন আমি বড়াইগ্রাম বাসীর উন্নয়নে এবং জনগণের সেবায় সবসময় নিজেকে নিয়োজিত রাখবো।আপনারা আমাকে অনেক ভালোবাসা দিয়েছেন এই ভালোবাসা আমাকে ভালো কাজ করার প্রেরণা দিবে এবং সামনে সবাইকে নিয়ে আলহাজ্ব ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী এমপির হাতকে শক্তিশালী করে এগিয়ে যাব।
    সবাই আমার জন্য দোয়া করবেন।

    এ সময় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণায় উপস্থিত নেতাকর্মীদের কান্না করতে করতে দেখা যায়।

    জামাল উদ্দিন মিয়াজী উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার পর থেকে তরুন ও যুবকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছিলেন। দীর্ঘ কয়েক মাস পুরো বড়াইগ্রাম উপজেলার হাট বাজার,খেলার মাঠ, পাড়া মহল্লায় এবং সামাজিক অনুষ্ঠানে প্রচার প্রচারণা চালিয়ে ছিলেন।

    জামাল উদ্দিন মিয়াজী ছাত্র রাজনীতিতে সহ-সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ, সাবেক সহ-সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ-কেন্দ্রীয় নির্বাহী সংসদ, সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ দায়িত্ব পালন করেছেন।

    উল্লেখ্য ১৩মে প্রতীক বরাদ্দ এবং ২৯মে তারিখে ভোট গ্রহণ বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন
    প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা
    আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান 
    সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন
    ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১
    কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ
    ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত
    কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী
    নোটিশ :