বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২০ |
শিরোনামঃ
পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
  • HOME
  • উপজেলা সংবাদ
  • কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী
  • কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মিজানুর রহমান
    স্টাফ রিপোর্টার

    কুমিল্লার দেবীদ্বারে ভয়াবহ মাদক ক্রিস্টাল মেথ (আইস)সহ আটক ৩ মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে মাদক মামলা রুজু পূর্বক রবিবার দুপুরে কোর্ট হাজতে প্রেরণ করেছে দেবীদ্বার থানা পুলিশ।

    মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয়রা ৯৯৯ এ ফোন করে মাদকের বিষয়ে পুলিশকে অবগত করলে দেবীদ্বার পৌরসভার ৪নং ওয়ার্ড বিনাইপার সরকারবাড়ির চিহ্নিত মাদকব্যাবসায়ী হাবিব মিয়ার বসত ঘরে পুলিশ অভিযান চালিয়ে শামীম ভূঁইয়া (৩৫) নামের এক যুবককে শনিবার (১১ মে) রাত সাড়ে ৮টায় আটক করে। এসময় তার তথ্যমতে হাবিব মিয়ার শয়নকক্ষে খাটের উপরে সাদা পলিথিনে মোড়ানো ৮টি ছোট এয়ার টাইট সাদা পলি প্যাকেটে ক্রয়-বিক্রয়ের জন্য রক্ষিত ৪০গ্রাম ভয়াবহ মাদক ক্রিস্টাল মেথ (আইস)সহ তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। শামীমের দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে রাতেই চিহ্নিত মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান সরকার (৫০) ও সোহেল রানা(৩০)কে আটক করে পুলিশ।

    আটক মাদক ব্যাবসায়ী শামীম ভূঁইয়া দেবীদ্বার উপজেলার গুনাইঘর উত্তর ইউনিয়নের বাঙ্গুরী গ্রামের শফিকুল ইসলামের পুত্র। হাবিবুর রহমান পৌরসভার বিনাইপার গ্রামের মৃত নুরুল ইসলাম সরকারের পুত্র এবং সোহেল রানা একই গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র।

    এবিষয়ে দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নয়ন মিয়া জানান, স্থানীয়রা ৯৯৯ এ ফোন করে পুলিশকে খবর দিলে, ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে ক্রিস্টাল মেথ (আইস)সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। ক্রয় বিক্রয়ের জন্য রাখা ৮টি প্যাকেটে থাকা ৪০গ্রাম ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয়েছে। আসামিরা চিহ্নিত মাদক ব্যবসায়ী, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা
    ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক
    চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত
    রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ
    সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি:
    বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
    উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
    হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব
    নোটিশ :