বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:২৯ |
শিরোনামঃ
চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব ! বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন কাহারোল এপির আয়োজনে শিশুদের জন্মদিন উদযাপন ও উপহার বিতরণ হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন: এমপি নিক্সনকে শোকজ দীঘিনালায় মেরুং ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা
  • HOME
  • উপজেলা সংবাদ
  • প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা
  • প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    ইয়াসিন আরাফাত জাবের, রাঙ্গাবালী, (পটুয়াখালী)

     

    পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এক চেয়ারম্যান প্রার্থী তার ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাদের আয়োজন করে নির্বাচনী প্রচারণা করছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের গাববুনিয়া গ্রামে প্রার্থীর ছোট ভাই আল মামুন সরদারের বাড়িতে এ আয়োজন চলে। এতে প্রায় দুই হাজার মানুষ উপস্থিত হয়। ওই প্রার্থীর নাম মো. বাশেদ সরদার।

    তিনি চতুর্থ ধাপের ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী। অভিযোগ রয়েছে প্রার্থী নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সুকৌশলে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাদের আয়োজন করে জনসমাগম ঘটায়। এদিকে অভিযোগ পেয়ে সকাল ১১ টায় ঘটনাস্থলে যায় রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা। আইন শৃঙ্খলা বিঘ্ন ঘটার শঙ্কায় এই অনুষ্ঠান বন্ধ করে আসেন তিনি। পরে আবারো অনুষ্ঠান চলমান রাখে আয়োজকরা।

    সূত্র তথ্যমতে, উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মো. বাশেদ সরদারের ফুফাতো ভাই হিমেল মাহমুদের বাবা-মায়ের নামে দোয়া মিলাদের আয়োজন করা হয়। সেখানে প্রায় দুই হাজার মানুষের দুপুরের খাবারের আয়োজন করা হয়। এরআগে এধরনের অনুষ্ঠানে এত মানুষের সমাগম ছিল না। সুকৌশলে প্রার্থী তার নির্বাচনী প্রচারণা চালাচ্ছে। ইউএনও’র যাওয়ার খবর পেয়ে অনুষ্ঠানস্থল থেকে সটকে পরেন প্রার্থী বাশেদ সরদার।
    অভিযোগের বিষয়ে মন্তব্য জানতে চেয়ারম্যান প্রার্থী মো. বাশেদ সরদারের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান বলেন, আমাদের যাওয়ার খবর পেয়ে দোয়া মিলাদ অনুষ্ঠান থেকে প্রার্থী সটকে পড়ে। সে চলে যাওয়ার ফলে আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নিতে পারি নাই। এই বিষয়টি জেলা রিটার্নিং কর্মকর্তা মহোদয়কে অবগত করেছি।

    অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মিজানুর রহমান খান বলেন, অভিযোগের বিষয়ে জানতে প্রার্থীকে সতর্কতামূলক চিঠি দিবো।

    উল্লেখ্য, চতুর্থ ধাপের ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছে ৪ জন। আগামী ২০ মে প্রতীক বরাদ্দ দেয়া হবে। এরপরে ভোটগ্রহণ শুরু হবে ৫ জুন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত
    রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ
    সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি:
    বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
    উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
    হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব
    দীঘিনালায় মেরুং ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা
    ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত
    নোটিশ :