সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৯ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • জেলা সংবাদ
  • পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত
  • পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ হযরত আলী

    স্টাফ রিপোর্টার

    বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি ২০২৪ এর অভিষেক বৃহস্পতিবার সন্ধ্যায় রাজারবাগ পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

    অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোঃ মোস্তাফিজুর রহমান বিপিএএ, ও ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার)। সঞ্চালনায় ছিলেন ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার ও অভিষেক উদযাপন কমিটির সদস্য সচিব বিপ্লব কুমার সরকার বিপিএম (বার), পিপিএম।

    অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অতিরিক্ত আইজিপি ও অভিষেক উদযাপন কমিটির আহ্বায়ক মোঃ মাহাবুবর রহমান বিপিএম (বার), পিপিএম, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা রাসেল বিপিএম, পিপিএম (বার)।

    প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণ এখন পুলিশকে তাদের আস্থারস্থল মনে করেন। পুলিশ আজ বঙ্গবন্ধুর “জনগণের পুলিশ” হওয়ার প্রমাণ রাখতে সক্ষম হয়েছে।

    তিনি বলেন, বাংলাদেশ পুলিশ দেশের আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সক্ষম হয়েছে। ফলে দেশে শান্তির সুবাতাস বইছে।

    বিশেষ অতিথির বক্তব্যে সিনিয়র সচিব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশের জন্য প্রয়োজন স্মার্ট পুলিশিং। তিনি দেশের জনগণকে একটি স্মার্ট পুলিশিং উপহার দেয়ার জন্য এসোসিয়েশনের সদস্যদের প্রতি আহ্বান জানান।

    বিশেষ অতিথির বক্তব্যে আইজিপি বলেন, জনগণকে দ্রুততম সময়ে সেবা প্রদানের লক্ষ্যে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সদস্যগণ নিরলস কাজ করে থাকেন। তিনি আশা প্রকাশ করে বলেন, বাংলাদেশ পুলিশকে একটি সেবাধর্মী প্রতিষ্ঠানে পরিণত করার লক্ষ্যে এসোসিয়েশনের সদস্যগণ নিরন্তর প্রয়াস অব্যাহত রাখবেন।

    সভাপতির বক্তব্যে মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) বলেন, বাংলাদেশ পুলিশ জনগণের নিরাপত্তা বিধানে যেকোন চ্যালেঞ্জ জীবনের ঝুঁকি নিয়ে মোকাবিলা করে থাকে। বাংলাদেশ পুলিশকে আধুনিক বাহিনী হিসেবে গড়ে তোলার কারণেই জনগণকে তাঁদের কাঙ্খিত সেবা প্রদান করা সম্ভব হয়েছে । তিনি স্মার্ট পুলিশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

    অনুষ্ঠানে পুলিশের অতিরিক্ত আইজিপিগণ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সদস্যবৃন্দ এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তগণ উপস্থিত ছিলেন।

    আলোচনা পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

    উল্লেখ্য, গত ২ মার্চ ২০২৪ তারিখে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশনের নির্বাচনে সভাপতি পদে মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) পুননির্বাচিত এবং নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরে এসোসিয়েশনের ১৫৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী 
    রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল 
    এক হাটের পশু অন্য হাটে নেওয়ার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইজিপি
    নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারীর মৃত্যু 
    সখিপুরে পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত প্রবাসী
    পোরশায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতামূলক সভা
    লালপুরে এক যুগ পর যুবলীগ ইউনিয়ন শাখা’র ত্রীবার্ষিক সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত 
    কাউনিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ 
    নোটিশ :