সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:২৮ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • উপজেলা সংবাদ
  • সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে
  • সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    আব্দুর রাজ্জাক শাওন
    স্টাফ রির্পোটার

    সিলেট নগরী থেকে সিএনজি ও অটোরিকশায় যাত্রী চালক বেশে ছিনতাই চক্রে জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত মালামাল উদ্ধার করা হয়। আটককৃতরা হলো- ইব্রাহিম হোসেন ইমন ও আছকন্দর আলী। মঙ্গলবার সকালে তাদের ধরে পুলিশের হাতে তুলে দেন সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

    মঙ্গলবার তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন শাহপরান থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, তাদের জিজ্ঞাসাবাদ করে প্রাথমিকভাবে ছিনতাইকৃত কিছু মালামাল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

    জানা গেছে, সিলেট নগরীতে নিয়মিত ছিনতাইর শিকার হচ্ছেন অনেকে। অটোরিকশা নিয়ে ওৎ পেতে থাকা ছিনতাইকারী চক্রের খপ্পরে পড়ে কেউ হারাচ্ছেন টাকা আর কেউ দামি মোবাইল। চক্রের অটোরিকশার ভেতরে অস্ত্র ধরে অথবা চেতনানাশক স্প্রে করে যাত্রীর সর্বস্ব লুটে তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায়। সম্প্রতি এই চক্র সক্রিয় হয়েছে বলে সামাজিক মাধ্যমে অনেকেই প্রচার করছেন।

    এ বিষয়ে সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. জাকারিয়া আহমদ বলেন, মানুষের মধ্যে একটা ভুল ধারণা তৈরী হয়েছে চালকরা এসবের সাথে জড়িত। কিন্তু তা সত্য নয়। অনেক সময় যাত্রীবেশে একটি ছিনতাইকারী চক্র এই ধরনের কাজ করছে। আবার কেউ কেউ মালিকদের বেশী ভাড়া দিবেন বলে গাড়ি নিয়ে ভাসমানভাবে যাত্রী তুলে এসব অপর্কম করে যাচ্ছে। আমরা সাংগঠনিকভাবে বিষয়টি অনুসন্ধান করছি। ইতোমধ্যে দুইজনকে আটক করে পুলিশের হাতে সোর্পদ করেছি। মালিকদের চালকদের গাড়ি দেওয়ার আগে তাদের এনআইডিসহ সব যাচাই-বাছাই করে দেওয়ার জন্য অনুরোধ জানান তিনি।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল
    নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ 
    সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু
    নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
    দীঘিনালায় ঈদ উল আযহা উপলক্ষ্যে মুক্তিযোদ্ধার পরিবারের মাঝে উপহার সামগ্রী প্রদান
    মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন 
    নোয়াখালী কবিরহাট পৌরসভার প্র‍ত্যেক বাড়িতে প্র‍ধান মন্ত্রীর দেওয়া ঈদ উপহার পৌঁছে দিচ্ছে মেয়র জহিরুল হক রায়হান
    ঈদকে সামনে রেখে জমে উঠেছে কুরবানীর পশুর হাট
    নোটিশ :