সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:০২ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • জেলা সংবাদ
  • সীতাকুণ্ডে চাঁদাবাজি করতে গিয়ে র‌্যাবের হাতে দুজন গ্রেপ্তার
  • সীতাকুণ্ডে চাঁদাবাজি করতে গিয়ে র‌্যাবের হাতে দুজন গ্রেপ্তার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো: রমিজ আলী
    সীতাকুণ্ড প্রতিনিধি (চট্টগ্রাম)

    চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভার কলেজ রোড মোড়ে অভিযান চালিয়ে চাঁদা আদায়কালে দুই চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  গত ২২ মে বিকাল সাড়ে ৪টার দিকে এ অভিযান চালানো হয় বলে র‌্যাব-৭ সূত্রে জানা গেছে।

    গ্রেপ্তারকৃতরা হলো- পেশকার পাড়ার আব্দুস সালামের ছেলে মো. ইকরাম হোসেন রানা (২২) ও মহাদেবপুর মৌলভীপাড়ার মো. হানিফের ছেলে মো. মহি উদ্দিন (২৮)।

    র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. শরীফ-উল-আলম জানান, সাম্প্রতিক সময়ে বিভিন্ন এলাকায় ট্রাক, মিনি ট্রাক, বাস, সিএনজি অটোরিকশা এবং পণ্যবাহী ট্রাক থেকে জোরপূর্বক অবৈধভাবে চাঁদা আদায় এবং চালকদের চাঁদার জন্য মারধর করা সংক্রান্ত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

    নজরদারির এক পর্যায়ে সরেজমিনে অভিযোগের সত্যতা সহ চাঁদাবাজ চক্রের হোতাদের সন্ধান পায় এবং চাঁদা আদায়ের কিছু চিত্র ধারণ করতে সক্ষম হয়।

    এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল সীতাকুণ্ড পৌরসভার কলেজ রোড মোড়ে অভিযান পরিচালনা করে চাঁদা আদায়কালে দুই চাঁদাবাজকে গ্রেপ্তার করে।

    তাদের জিজ্ঞাসাবাদ ও দেহ তল্লাশি করে বিভিন্ন গাড়ি হতে আদায়কৃত চাঁদার নগদ ৩ হাজার ৭২৫ টাকা এবং চাঁদা আদায়ের বিপুল পরিমাণ ভুয়া রশিদ উদ্ধার করা হয়।

    জিজ্ঞাসাবাদে তারা জানায়, পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সীতাকুণ্ড পৌরসভা এলাকায় বিভিন্ন পরিবহন চালকদের ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক অবৈধভাবে নামে-বেনামে ভুয়া রশিদের মাধ্যমে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে মাসিক ও দৈনিক ভিত্তিতে মোটা অংকের অর্থ চাঁদাবাজি করে আসছিল।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী 
    রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল 
    এক হাটের পশু অন্য হাটে নেওয়ার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইজিপি
    নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারীর মৃত্যু 
    সখিপুরে পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত প্রবাসী
    পোরশায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতামূলক সভা
    লালপুরে এক যুগ পর যুবলীগ ইউনিয়ন শাখা’র ত্রীবার্ষিক সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত 
    কাউনিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ 
    নোটিশ :