সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৩৩ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • জেলা সংবাদ
  • বালাসীঘাটে নৌকা থেকে পড়ে কামরুজ্জামান নামে এক যুবক নিঁখোজ
  • বালাসীঘাটে নৌকা থেকে পড়ে কামরুজ্জামান নামে এক যুবক নিঁখোজ

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো: সৈকত জামান(প্রিন্স)
    ফুলছড়ি-গাইবান্ধা

    গাইবান্ধা বালাসীঘাটের ব্রক্ষপুত্র নদীর কাউয়াবাঁধা নামক স্থানে নৌকা থেকে পড়ে গিয়ে কামরুজ্জামান ইসলাম (১৮) নামের একজন যুবক নিঁখোজ হয়েছে।

    শুক্রবার সকাল সাড়ে ৯টায় দিকে এরেন্ডবাড়ি হরিচন্ডী ঘাট হইতে খেয়া নৌকায় বালাসীঘাট আসার পথে কাউয়াবাধা চরের উত্তর পাশে নৌকা থেকে পড়ে গিয়ে কামরুজ্জামান (২০) নামের এই যুবক নিখোঁজ হয়েছে।নিখোঁজ ৫ ঘন্টা অতিবাহিত হলেও এখনো উদ্ধার করা সম্ভব হয় নি নিখোোজ যুবকটিকে।

    জানা যায়, ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি ইউনিয়নের হরিচন্ডী চরের রমজান আলী ছেলে কামরুজ্জামান। নিখোঁজ যুবক মৃগীরোগেও আক্রান্ত ছিল। বাড়ি থেকে শহরে আসার সময় হঠাৎ নৌকা থেকে নদীতে পড়ে যায় সে ।নদীতে পরে যাওয়ার সাথে সাথে তার মামা নুরুন্নবী ভাগিনাকে উদ্ধারের জন্য নদীতে ঝাঁপ দেয়। খোঁজাখুজির পরে না পাওয়ায় নৌকা ঘুরাইয়া নুরুন্নবীকে নৌকাতে উঠায় নৌকা চালক। কিন্তু নিখোঁজ কামরুজ্জামান তখন খুজে পায়৷ নি তারা। তবে ঘটনার ঘটার পর ফায়ার সার্ভিসকে নিখোঁজের মামা ফোন দিয়ে জানালে ফুলছড়ি ফায়ার ঘটনাস্থলে এসে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে।পরে তারা ব্যর্থ হলে রংপুর ফায়ার সার্ভিস ডুবুরি দল নিখোঁজের ৪ ঘন্টা পর এসে উদ্ধার চেষ্টা শুরু করেছেন। কিন্তু তারা ১ ঘন্টাতেও উদ্দার করতে পারেননি যুবকে।

     

    এবিষয়ে ফুলছড়ি ফায়ার সার্ভিস ইন্সপেক্টর নুর মোহাম্মদ বলেন, প্রচন্ড স্রোত ও গরম বেশি হওয়ায় উদ্বার কার্যক্রম চালাতে সমস্যা হচ্ছে তবে উদ্ধার অভিযান চালাচ্ছেন ফুলছড়ি ফাযার সার্ভিস ও রংপুর ডুবুরি দল।আশা করা যাচ্ছে দ্রুত নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা পারবেন তারা।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী 
    রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল 
    এক হাটের পশু অন্য হাটে নেওয়ার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইজিপি
    নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারীর মৃত্যু 
    সখিপুরে পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত প্রবাসী
    পোরশায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতামূলক সভা
    লালপুরে এক যুগ পর যুবলীগ ইউনিয়ন শাখা’র ত্রীবার্ষিক সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত 
    কাউনিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ 
    নোটিশ :