সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:৪০ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • উপজেলা সংবাদ
  • উপজেলা পরিষদের চেয়ারম্যান বৃন্দের জন্য বাংলাদেশ সরকারের আনসার বাহিনী অতিবো জরুরী বলে মনে করছেন সচেতন মহল
  • উপজেলা পরিষদের চেয়ারম্যান বৃন্দের জন্য বাংলাদেশ সরকারের আনসার বাহিনী অতিবো জরুরী বলে মনে করছেন সচেতন মহল

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    জলাশ পাহান

    স্টাফ রিপোর্টার নওগাঁ

    উপজেলা পরিষদের চেয়ারম্যান বৃন্দরাও স্থানীয় সরকার এবং উপজেলার জনগুরুত্বপূর্ণ ব্যাক্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় এর নিরাপত্তার জন্য যে রকম বাংলাদেশ সরকারের আনসার বাহিনী রয়েছে তদরুপ উপজেলা পরিষদের চেয়ারম্যান বৃন্দদের জন্য এই বাহিনী অতিবো জরুরী বলে মনে করছেন বিদগ্ধজন। কারণ সাধারণত অনেক রাত্রী পর্যন্ত জন প্রতিনিধি হিসেবে এলাকায় তাদের সরকারি কাজ এবং সামাজিক অপরাধ দমনে কাজ করতে হয়।

     

    দুঃখের বিষয় তাদের নিরাপত্তার জন্য কোন সরকারি ফোর্স নেই। একাই ড্রাইভার সহ রাতে গাড়ি নিয়ে বাড়ি ফিরতে হয়। বর্তমানে পোরশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় এর নিরাপত্তার আনসার বাহিনী জেলা প্রশাসক মহোদয় এর জন্য একজন পুলিশ বাহিনী কিন্তু উপজেলা পর্যায়ে একজন অভিভাবক উপজেলা পরিষদের চেয়ারম্যান তবুও তার নিরাপত্তার জন্য কেউ নেই একমাত্র মহান রাব্বুল আলামিন। অনতিবিলম্বে সন্মানিত উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহেব বৃন্দের জন্য বাংলাদেশ সরকারের আনসার বাহিনী নিয়োগ দেওয়া প্রয়োজন তাদের জীবনের রয়েছে।

    বাড়ি থেকে বের হলেই তাদের জীবন এর কোন নিরাপত্তা নেই। বিষয় টি সরকার বাহাদুরের নজরে আনা অতিব জরুরী বলে মনে করছেন অভিজ্ঞ মহল।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল
    নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ 
    সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু
    নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
    দীঘিনালায় ঈদ উল আযহা উপলক্ষ্যে মুক্তিযোদ্ধার পরিবারের মাঝে উপহার সামগ্রী প্রদান
    মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন 
    নোয়াখালী কবিরহাট পৌরসভার প্র‍ত্যেক বাড়িতে প্র‍ধান মন্ত্রীর দেওয়া ঈদ উপহার পৌঁছে দিচ্ছে মেয়র জহিরুল হক রায়হান
    ঈদকে সামনে রেখে জমে উঠেছে কুরবানীর পশুর হাট
    নোটিশ :