সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫০ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • অপরাধ >> উপজেলা সংবাদ
  • নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার
  • নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    কাজী স্বাধীন 

    স্টাফ রিপোর্টার :-

    নওগাঁর ধামইরহাটে অভিযান চালিয়ে ১ হাজার ৩৫ লিটার চোরাই মদসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।
    শুক্রবার (২৪ মে) সকাল ৭টার দিকে সদর উপজেলার বড়শিবপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। বিকেল তিনটার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রেফতার বিষয়টি জানিয়েছে র‍্যাব।
    গ্ৰেফতার ব্যক্তিরা হলেন- ওই এলাকার পাটনিচড়া গ্রামের মৃত লবনা পাহানের ছেলে মিঠু পাহান (৩৬), মৃত মুকুল পাহানের ছেলে এমেশর পাহান (৫৫) এবং বিমল পাহানের ছেলে অনিক পাহান (১৯)।

    র‌্যাব জানায়, গ্রেফতার মিঠু পাহান এলাকার চিহ্নিত মাদক কারবারি। সে দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে নিজ বসত বাড়িতে অবৈধভাবে চোরাই মদ তৈরি করত। এরপর তার সহযোগী এমেশ্বর পাহান ও অনিক পাহানের মাধ্যমে নওগাঁ জেলার ধামইরহাট থানার বিভিন্ন এলাকায় যুবকদের কাছে ৫০ টাকা ও ১০০ টাকা করে ছোট ছোট বোতলে বিক্রি করত।

    এমন সংবাদে গত কয়েকদিন ধরে র‌্যাবের একটি গোয়েন্দা দল তাদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। এক পর্যায়ে র‌্যাব-৫, সিপিসি-৩ ক্যাম্পের একটি আভিযানিক দল চোরাই মদ কেনা-বেচার সময় ধামইরহাট থানার বড়শিবপুর এলাকা থেকে মিঠু পাহান, এমেশ্বর পাহান ও অনিক পাহানকে গ্ৰেফতার করে। এ সময় তাদের কাছে থাকা অবৈধভাবে উৎপাদন করা ১ হাজার ৩৫ লিটার চোলাই মদ জব্দ করা হয়। পরবর্তীতে জব্দ করা চোরাই মদের প্রয়োজনীয় আলামত সংগ্রহের পর ঘটনাস্থলেই ধ্বংস করা হয়।

    গ্রেফতার আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ধামইরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মাদকসেবী ও মাদক কারবারি সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও জানায় র‌্যাব।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল
    নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ 
    সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু
    যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না 
    নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
    দীঘিনালায় ঈদ উল আযহা উপলক্ষ্যে মুক্তিযোদ্ধার পরিবারের মাঝে উপহার সামগ্রী প্রদান
    মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন 
    নোয়াখালী কবিরহাট পৌরসভার প্র‍ত্যেক বাড়িতে প্র‍ধান মন্ত্রীর দেওয়া ঈদ উপহার পৌঁছে দিচ্ছে মেয়র জহিরুল হক রায়হান
    নোটিশ :