সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:০৩ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • জেলা সংবাদ
  • লক্ষ্মীপুরে ৯ নাম্বার মহাবিপদ সংকেত
  • লক্ষ্মীপুরে ৯ নাম্বার মহাবিপদ সংকেত

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    কামরুল আহসান:

    (কমলনগর লক্ষ্মীপুর) প্রতিনিধি

    বঙ্গোপসাগরে সৃষ্টি হওয়া ঘূর্ণিঝড় ‘রেমাল’ এর প্রভাবে লক্ষীপুরের কমলনগর ও রামগতি উপকূলীয় অঞ্চলে ৯ নাম্বার মহা বিপদ সংকেত জারি করেছে আবহাওয়া অফিস।
    রবিবার (২৬ মে) চট্রগ্রাম সমুদ্র বন্দর ও উপকূলীয় এলাকায় এ বিপদ সংকেত দেখি যেতে বলা হয়েছে।

    শনিবার মধ্যরাত থেকে ঘূর্ণিঝড় রেনালের প্রভাবে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও হালকা বাতাস দেখা যায়,তবে সময়ের সাথে সাথে বাতাস ও বৃষ্টির পরিমান ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। ঘূর্ণিঝড়ের ভয়াবহতা নিয়ে কিছুটা আতংক বিরাজ করছে উপকূলীয় বাসীর মধ্যে। আবহাওয়া অফিসের মতে আজ মধ্যরাত নাগাদ যে কোন সময়ে উপকূলে আঘাত হানতে পারে রেমাল নামক ঘূর্ণিঝড়টি।

    উত্তাল মেঘনা নদীতে সকল প্রকার মাছ ধরার ট্রলার ও নৌকা নিরাপদে থাকার জন্য উপজেলা প্রশাসন এবং সিপিপির পক্ষ থেকে বারবার মাইকিং এর মাধ্যমে সতর্ক করা হচ্ছে।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস বলেন (৯) নাম্বার মহাবিপদ সংকেত জারি করা হয়েছে এতে লোকজনকে আতঙ্কিত না হয়ে নিরাপদ আশ্রয়ে সরে যাওয়ার পরামর্শ দিয়েছেন। উপজেলার ৯ টি ইউনিয়নের আশ্রয়কেন্দ্র গুলো প্রস্তুত রাখা হয়েছে। সিপিপির স্বেচ্ছাসেবকদের মাধ্যমে প্রচারনা জোরদার করা হয়েছে। জরুরী প্রয়োজনে কন্ট্রোল রুম খোলা রাখা সহ সবদিক থেকে সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

    উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবু তাহের জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কন্ট্রোল রুম সহ মোট ১০ টি মেডিকেল টিম গঠন করা হয়েছে এবং এ্যাম্বুলেন্স প্রস্তুত রাখা হয়েছে। যে কোন ধরনের জরুরী সেবা প্রদানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ করেছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী 
    রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল 
    এক হাটের পশু অন্য হাটে নেওয়ার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইজিপি
    নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারীর মৃত্যু 
    সখিপুরে পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত প্রবাসী
    পোরশায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতামূলক সভা
    লালপুরে এক যুগ পর যুবলীগ ইউনিয়ন শাখা’র ত্রীবার্ষিক সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত 
    কাউনিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ 
    নোটিশ :