সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৬ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • জেলা সংবাদ
  • ফুলছড়িতে নদী ভাঙন থেকে রক্ষার দাবিতে দুই ইউনিয়ন ‘র এলাকাবাসীর মানববন্ধন
  • ফুলছড়িতে নদী ভাঙন থেকে রক্ষার দাবিতে দুই ইউনিয়ন ‘র এলাকাবাসীর মানববন্ধন

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো:সৈকত জামান(প্রিন্স)
    ফুলছড়ি-গাইবান্ধা :

    গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ফজলুপুর ও ফুলছড়ি ইউনিয়নে নদী ভাঙন থেকে বসতবাড়ি, আবাদি জমি এবং শিক্ষা প্রতিষ্ঠান সহগুরুত্বপূর্ণ স্থাপনা রক্ষার দাবিতে মানববন্ধন করেছেন দুই ইউনিয়নের এলাকাবাসী।

    আজ রবিবার দুপুরে এসকেএস ক্রিয়া প্রকল্পের আয়োজনে মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় এবং সুইডেন সরকারের অর্থায়নে, নদী ভাঙ্গন প্রতিরোধে উপজেলার ফুলছড়ি ইউনিয়নের টেংরাকান্দি,পিপুলিয়া গ্রাম ও ফজলুপুর ইউনিয়নে মধ্যখাটিয়ামারি গ্রামে ভাঙন কবলিত নদীর তীরে নারী-পুরুষ,শিশু বৃদ্ধসহ ২ শতাধিক মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

    মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউপি সদস্য মোঃ খইমুদ্দিন, সহকারী শিক্ষক মোঃ হালিম এসকেএস প্রকল্প কর্মকর্তা সুলতানা বাহার, রবিরন বেগম,মর্জিনা সহ অন্যরা।

    মানববন্ধনে এলাকাবাসীরা বলেন, নদী ভাঙন রোধে দ্রুত ব্যবস্থা না নিলে এ এলাকার ৩ টি শিক্ষা প্রতিষ্ঠান চর পেপুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পেপুলিয়া কমিউনিটি সরকারি প্রাথমিক বিদ্যালয় , পেপুলিয়া, টেংরাকান্দি, বাজে ফুলছড়ি দেলুয়াবাড়ি, পশ্চিম খাাটিয়ামারি,চন্দনস্বর এর, ফসলি জমি ও ঘরবাড়ি ভেঙে যাবে।

    তারা আরো বলেন, দ্রুত নদী ভাঙন রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পানি উন্নয়ন বোর্ডসহ সংশ্লিষ্ট সকলের হস্তক্ষেপ কামনা করেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী 
    রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল 
    এক হাটের পশু অন্য হাটে নেওয়ার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইজিপি
    নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারীর মৃত্যু 
    সখিপুরে পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত প্রবাসী
    পোরশায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতামূলক সভা
    লালপুরে এক যুগ পর যুবলীগ ইউনিয়ন শাখা’র ত্রীবার্ষিক সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত 
    কাউনিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ 
    নোটিশ :