সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৪৮ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • অপরাধ
  • পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক
  • পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো: মফিদুল ইসলাম সরকার

    স্টাফ রিপোটার,ডিডিপি টেলিভিশন,(পীরগাছা)রংপুর:

    রংপুরের পীরগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে যেঠাতো ভাই এমদাদুল হক (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এমদাদুল হক মারা যান। নিহত এমদাদুল হক উপজেলার ইটাকুমারী ইউনিয়নের গঙ্গানারায়ন গ্রামের মৃত নজ্জম আলীর ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পীরগাছা থানার পুলিশ ২ জন নারীকে আটক করেন এবং একজনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানাগেছে।

    জানাগেছে দীর্ঘদিন জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিলো। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে দুই গ্রুপ সংঘর্ষ হয় । এসময় গুরুতর আহত খলিলুর রহমান ও এমদাদুল হককে উদ্ধার করে প্রথমে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং রোববার এমদাদুল হক মারা যান। খবর পেয়ে পীরগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে জাহিদুল হকের স্ত্রী লিপি বেগম (২৮) ও রিয়াজুল হকের স্ত্রী মনোয়ারা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন এবং জিজ্ঞাসাবাদ শেষে একজনকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানাগেছে।

    নিহতের ভাই আসাদুজ্জামান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।
    পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, ঘটনায় একজনকে আটক করা হয়েছে। নিহতের ভাই আসাদুজ্জামান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

     

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না 
    ধর্মপাশায় পুর্ব বিরোধের জেরে সংঘর্ষ। আহত ১০
    নোয়াখালীর ১নং চর মোটুয়ায় ওয়ার্ড মেম্বারের জবরদখল ও তান্ডব
    হাতীবান্ধায় জমি নিয়ে সংঘর্ষ, আহত ৫
    জলঢাকা থানার চেকপোস্ট বসিয়ে ৫০বোতল ফেন্সিডিলসহ ১ জন গ্রেফতার
    জলঢাকা থানার বিশেষ অভিযানে ৪জন আসামী গ্রেফতার
    জলঢাকা থানার বিশেষ অভিযানে ৪জন আসামী গ্রেফতার
    ভিংলাবাড়ী আনোয়ারা হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি আল আমিন গ্রেপ্তার
    নোটিশ :