সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৯ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • অন্যান্য
  • অসহায় জীবন যাপন করছে মোহম্মদ পুর ৯ নং ওয়ার্ডের সভাপতি কলিম উদ্দিন মন্ডল
  • অসহায় জীবন যাপন করছে মোহম্মদ পুর ৯ নং ওয়ার্ডের সভাপতি কলিম উদ্দিন মন্ডল

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    স্টাফ রিপোর্টারঃ
    মোঃ আল-আমিন জয়পুরহাট

    নিজের শেষ সম্বল বিক্রি করে পাঁচবিবি তৎকালীন চার দলীয় জোট সরকারেরে আমলে অনেক বাধা ও জীবনের ঝুঁকি নিয়ে নৌকা মার্কার কর্মী কলিমউদ্দিন মন্ডলের খোজ এখন আর কেউ রাখেনি। অভাবী সংসারের অসুস্থ স্ত্রী, সন্তান নিয়ে খেয়ে না খেয়ে প্রতিনিয়ত মানবেতর জীবন যাপন করছেন তিনি।

    সরেজমিনে স্থানীয় লোকজন জানিয়েছেন, পাঁচবিবি উপজেলার ৬নং মোহাম্মদপুর ইউনিয়নের কামারগ্রাম গ্রামের অধিবাসী মৃত জয়নাল মন্ডলের ছেলে নৌকা প্রেমী কলিমউদ্দিন মন্ডল ৯নং ওয়ার্ডের সভাপতির দায়িত্ব পালন করছেন।
    এলাকাবাসীর কলিমউদ্দিন মন্ডল একজন তৃনমূল ও আওয়ামী পরিবারের পরিক্ষিত নিবেদিত কর্মী হিসেবে পরিচিত। বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের গুনগান, দলীয় প্রচারনায় যেন তার নেশা ও পেশা। বর্তমানে তিনি খুব অসুস্থ স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে নিয়ে অভাবী সংসারে খুব কষ্টের মধ্য দিয়ে জীবন যাপন করছেন। বড় কোনো পদ-পদবী না থাকলেও দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের একজন সাধারন কর্মী হিসেবে কাজ করে ও আজ অবহেলিত হিসেবে রয়ে গেছেন।

    কলিমউদ্দন মন্ডল জানান, আমার বুঝ জ্ঞান থেকেই আমি আওয়ামী লীগের জন্য কাজ করছি। যেখানে যখন দলের অনুষ্ঠানের কথা জেনেছি খেয়ে না খেয়ে সেখানে উপস্থিত হয়েছি। কিন্তু এ বয়সেও সংসারের বোঝা টানতে হচ্ছে। আমি আমার দলীয় নেতাকর্মীদের কাছে সংসারের হাল ধরতে সহযোগিতা চাই।
    ইউনিয়নের চেয়ারম্যান এস,এম রবিউল আলম চৌধুরী পিন্টু জানান, কলিমউদ্দিন মন্ডল একজন পরিক্ষিত আওয়ামী লীগ কর্মী। দলের দু:সময় থেকে এখন পর্যন্ত তিনি আওয়ামী লীগের হয়ে কাজ করে যাচ্ছেন। আমি ব্যক্তিগত ভাবে তার এ দুর্দিনে দল অন্তত তাকে মুল্যায়িত করবো বলে আমি আশাবাদী।

    ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ বেলাল মন্ডন জানান, কলিমউদ্দিন মন্ডল আওয়ামী দলের জন্য একজন নিবেদিত প্রান। তিনি এক মেয়ে এক ছেলে ও অসুস্থ স্ত্রীকে চিকিৎসার জন্য বর্তমানে অর্থের অভাবে খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছেন। দলের সুদিনে এমন নিবেদিত কর্মীদের মূল্যায়ন করার দাবি জানাই।

    সব মিলিয়ে পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের অভিভাবক জাতীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব এডভোকেট সামছুল আলম দুদু এমপি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ জিহাদ হোসেন মন্ডল এবং উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তৃনমূল নেতা কলিমউদ্দিন মন্ডল বিগত দিনের রাজনৈতিক কর্মকান্ড মূল্যায়ন করতে ও স্ত্রীর চিকিৎসার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী 
    ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল 
    মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন 
    সীতাকুণ্ডের কুমিরা হাটে জমে উঠেছে কোরবানির পশুর হাট
    দীঘিনালায় ঈদ উল আযহা উপলক্ষ্যে মুক্তিযোদ্ধার পরিবারের মাঝে উপহার সামগ্রী প্রদান  
    জলঢাকা থানার বিশেষ অভিযানে ৪জন আসামী গ্রেফতার
    বিনিদ্র রাত
    সীতাকুণ্ডের ছলিমপুরে শিক্ষার্থীদের বের করে দিয়ে স্কুল দখলের অভিযোগ
    নোটিশ :