সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:১৭ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • জেলা সংবাদ
  • সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার।
  • সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার।

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো:ওমর ফারুক রকি

    চট্টগ্রাম,সীতাকুণ্ড

    সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। সীতাকুণ্ড মডেল থানায়, ডাকাতি হত্যাসহ ১৪ মামলার আসামি জয়নাল আবেদীন মিনুকে (৩৫) ওরফে মিনিয়াকে ৫০৪টি ইয়াবা সহ গ্রেপ্তার করেছে পুলিশ । আজ,সোমবার দুপুরে থাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল রোববার সীতাকুণ্ড উপজেলা, ভাটিয়ারী ৯নং ইউনিয়ন, ইমামনগর এলাকায় নিজ বসতঘর থেকে, তাকে গ্রেপ্তার করে পুলিশ।

     

    জয়নাল আবেদীন মিনু ইমামনগর এলাকার মুক্তিযোদ্ধা মৃত শহিদুল রহমান ওরফে বাবুল ফকিরের ছেলে। তার বিভিন্ন অপকর্মে অতিষ্ঠ জনসাধারণ,এলাকাবাসী বলেন দীর্ঘদিন যাবত সে এই মাদক ব্যবসায়ী জড়িত এর পাশাপাশি ডাকাতি-চুরি সহ । এ অভিযোগের প্রেক্ষাপটে সীতাকুন্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কামাল উদ্দিন রোববার,ভোররাতে ইমামনগর এলাকায় একটি বিশেষ অভিযানে এই মাদক ব্যবসায়ীকে ৫০৪ প্লিজ ইয়াবা সহ গ্রেপ্তার করে। তিনি,আরো বলেন গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী মিনু মাদকসহ নিজ বসতঘরে অবস্থান করেছিলো বলে জানতে পারে পুলিশ। বিষয়টি সত্যতা যাচাইয়ের উপ-পরিদর্শক আমিনুলের নেতৃত্বে ভোররাতে মিনুর বাড়িতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পিছু ধাওয়া করে মিনুকে আটকানো হয়। পরে তার মুখের স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন স্থানে পুলিশ তল্লাশি দিয়ে ৫০৪পিছ ইয়াবা উদ্ধার করে। কামাল উদ্দিন (ওসি), আরো বলেন গ্রেপ্তার মিনু বিভিন্ন অপকর্মের সাথে সে জড়িত ছিলো চুরি,ডাকাতি, ছিনতাই সহ নানা ধরনের। তার,বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আমাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিনু বলেন দীর্ঘদিন ধরে সে এই মাদক ব্যবসা পরিচালনা করছিলো। এবং, (ওসি) কামাল উদ্দিন বলেন তার বিরুদ্ধে সীতাকুন্ড মডেল থানায়, ডাকাতি, চুরি

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী 
    রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল 
    এক হাটের পশু অন্য হাটে নেওয়ার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইজিপি
    নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারীর মৃত্যু 
    সখিপুরে পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত প্রবাসী
    পোরশায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতামূলক সভা
    লালপুরে এক যুগ পর যুবলীগ ইউনিয়ন শাখা’র ত্রীবার্ষিক সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত 
    কাউনিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ 
    নোটিশ :