সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৫২ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • উপজেলা সংবাদ >> রাজনীতি
  • সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি:
  • সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি:

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    পলাশ

    চিলাহাটি ডোমার (নিলফামারী)প্রতিনিধিঃ

    ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর প্রথম ধাপে অনুষ্ঠিত নীলফামারীর ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান পদে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

    আনুষ্ঠানিক পরিচিতি পর্বে ডোমার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ফার্মাসিস্ট সরকার ফারহানা আখতার সুমি, শপথ অনুষ্ঠান হলরুমের আয়োজনে ত্রুটির কথা উল্লেখ করে বলেন যে, আমরা অনেক কষ্ঠ সংগ্ৰাম করে জনগণের সমর্থন নিয়ে এখানে সপথ গ্ৰহন করতে এসেছি আর আপনারা আমাদের বসার পরিবেশ ঠিক মত তৈরি করে দেননি।

    কে কোথায় বসবে তার কোন নির্দিষ্ট স্থান নেই একজনকে সরিয়ে দিয়ে আরেকজনের বসতে হবে এটা অনেকটাই দৃষ্টিকটু এটা আগে থেকেই নির্ধারণ করা ভালো ছিল। কথা বলার মাইক সম্পর্কে ত্রুটির কথা উল্লেখ করেন। ফার্মাসিস্ট সরকার ফারহানা আখতার সুমির বক্তব্যটি সোসাল মিডিয়া ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়লে‌ জনসাধারণের মধ্যে ব্যাপক আলোচনার ঝড় উঠে যায়। অনেকের মুখে শোনা যাচ্ছে এই হচ্ছে বাঘিনী কন্যা তেনার কলিজায় দম আছে ইনিই পারবে ডোমার উপজেলা পরিষদকে সাজাতে। বর্তমান সময়ের সঠিক নেতৃত্ব পেলাম আমারা বয়সে ছোট হলেও ঝাল আছে।

    উল্লেখ্য গতকাল (২৮শে মে) সকাল ১১টায় রংপুর বিভাগীয় সদর দপ্তরে বিভাগীয় কমিশনার জাকির হোসেন গোটা বিভাগের প্রথম ধাপে ১৯ উপজেলার ৫৭ জন নির্বাচিত জনপ্রতিনিধিকে শপথ বাক্য পাঠ করান।

    শপথ গ্রহণের পর ডোমারের প্রথম নারী চেয়ারম্যান ফার্মাসিস্ট সরকার ফারহানা আখতার সুমি তার সপথ গ্ৰহন অনুষ্ঠানের সফর সঙ্গীদের সামনে অভিব্যক্তি প্রকাশ করে বলেন, আমার জনগণ আমাকে নির্বাচিত করে পবিত্র দায়িত্ব প্রদান করেছেন। আমি আমার যথাসাধ্য চেষ্টা করে ডোমারবাসীর উন্নয়নে কাজ করবো। ডোমার উপজেলাকে মডেল ও স্মার্ট উপজেলায় গড়ে তোলা আমার লক্ষ্য। শত প্রতিকূলতার মাধ্যমে আমাকে নির্বাচিত করায় ডোমার উপজেলার সকল সাধারণ ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল
    নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ 
    সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু
    নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
    দীঘিনালায় ঈদ উল আযহা উপলক্ষ্যে মুক্তিযোদ্ধার পরিবারের মাঝে উপহার সামগ্রী প্রদান
    মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন 
    নোয়াখালী কবিরহাট পৌরসভার প্র‍ত্যেক বাড়িতে প্র‍ধান মন্ত্রীর দেওয়া ঈদ উপহার পৌঁছে দিচ্ছে মেয়র জহিরুল হক রায়হান
    ঈদকে সামনে রেখে জমে উঠেছে কুরবানীর পশুর হাট
    নোটিশ :