সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৫৫ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • জেলা সংবাদ
  • বৃষ্টিতে ক্লাসে না যাওয়ায় ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন শিক্ষক
  • বৃষ্টিতে ক্লাসে না যাওয়ায় ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন শিক্ষক

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ পলাশ শেখ 

    স্টাফ রিপোর্টার, আশুলিয়া, সাভার, ঢাকা

    সাভারের আশুলিয়ায় বৃষ্টির কারণে মাদ্রাসায় উপস্থিত না হতে পারায় আরাফাত ইসলাম রায়হান (১২) নামের শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়েছে মাদরাসার এক শিক্ষক। এ ঘটনায় আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

     

    বুধবার (২৯ মে) রাতে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন  আশুলিয়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মাজহার। এর আগে গত সোমবার ওই শিক্ষার্থীকে পেটানোর পর মঙ্গলবার রাতে থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী  শিক্ষার্থীর বাবা কামরুল ইসলাম।

     

    ভুক্তভোগী শিক্ষার্থী আরাফাত ইসলাম রায়হান (১২) আশুলিয়ার কান্দাইল নয়াপাড়া এলাকার গার্মেন্টস শ্রমিক কামরুল ইসলামের ছেলে। রায়হান পরিবারের সাথে ভাড়া বাসায় বসবাস করে স্থানীয় কান্দাইল হাকিম মার্কেট এলাকার কান্দাইল আবরার কাউনিয়া মাদ্রাসায় লেখাপড়া করত। অভিযুক্ত ওই শিক্ষকের নাম নাঈম। তবে তার বিস্তারিত তথ্য পাওয়া যায় নি।

     

    ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা কামরুল ইসলাম বলেন, ওই মাদরাসায় আবাসিক ও অনাবাসিক ব্যবস্থা রয়েছে। আমার ছেলেকে মাদ্রাসা কর্তৃপক্ষ আবাসিকে রাখতে চাইলে ছেলে রাজি হয় নি। সে দেড় বছর ধরে বাসায় থেকে ওই মাদ্রাসায় লেখাপড়া করত। গত সোমবার সকালে রায়হানকে মাদরাসায় দিয়ে আমি কাজে যাই। রাতে বাসায় ফিরে দেখি ছেলে হাঁটতে পারছে না। পরে দেখি কোমরের নিচ থেকে পা পর্যন্ত জখমের দাগ। ছেলের কাছে জানতে চাইলে মারধরের বর্ণনা দেয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করি।

     

    তিনি আরও বলেন, পরদিন মঙ্গলবার সকালে ছেলেকে নিয়ে মাদরাসায় গিয়ে মারধরের কারণ জানতে চাইলে উলটো তারা আমার ছেলেকেই অপরাধী বানায়। আমার ছেলে না কি শিক্ষককে ধাক্কা দিয়েছে। এজন্য তাকে শাসন করা হয়েছে।

     

    এ সময় মাদরাসার সভাপতি মনির, প্রিন্সিপাল ও পিয়ার আলীর উপস্থিতিতে আমার ছেলেকে ওই শিক্ষকের কাছে ক্ষমা চাইতে হয়। বিচার না পেয়ে মঙ্গলবার রাতেই আশুলিয়া থানায় আমি লিখিত অভিযোগ করি। অভিযোগ পেয়ে পুলিশ মাদরাসায় গেলেও অভিযুক্ত শিক্ষক নাঈমকে আটক করতে পারে নি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

     

    ভুক্তভোগী শিক্ষার্থী রায়হান জানান, গত রবিবার বৃষ্টির কারণে মাদরাসায় যেতে পারিনি। সোমবার বাবা আমাকে মাদরাসায় দিয়ে কাজে যায়। পরে রবিবার মাদরাসায় না আসার কারণে আমাকে পিটিয়ে আটকে রাখে নাঈম হুজুর। সন্ধ্যার দিকে সবাই মাগরিবের নামাজ আদায় করতে গেলে আমি পালিয়ে বাসায় চলে যাই।

     

    এ বিষয়ে আশুলিয়ার থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) মাজহার বলেন, অভিযোগ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ভুক্তভোগীরা বিষয়টি মীমাংসা করে নিয়েছে। বর্তমানে ওই শিক্ষার্থী স্থানীয়  নারী ও শিশু হাসপাতাল ভর্তি রয়েছে। তবে ভুক্তভোগীর বাবা কামরুল ইসলাম মীমাংসা বিষয়টি অস্বীকার করে ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী 
    রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল 
    এক হাটের পশু অন্য হাটে নেওয়ার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইজিপি
    নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারীর মৃত্যু 
    সখিপুরে পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত প্রবাসী
    পোরশায় জলবায়ু পরিবর্তন বিষয়ে সচেতনতামূলক সভা
    লালপুরে এক যুগ পর যুবলীগ ইউনিয়ন শাখা’র ত্রীবার্ষিক সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত 
    কাউনিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ 
    নোটিশ :