সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:০০ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • অপরাধ
  • নীলফামারীতে ধর্ষণের ২৩ দিন পর র‌্যাবের হাতে ধরা পড়লো ধর্ষক
  • নীলফামারীতে ধর্ষণের ২৩ দিন পর র‌্যাবের হাতে ধরা পড়লো ধর্ষক

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    শ্যামল চন্দ্র রায়
    স্টাফ রিপোর্টার, জলঢাকা নীলফামারী

    নীলফামারীর ডিমলা উপজেলার আলোচিত ৮ বছরের শিশু ধর্ষণের ঘটনায় দীর্ঘ ২৩ দিন পর র‌্যাবের হাতে আটক হলো ধর্ষণকারী মমিনুর রহমান (২৮)। রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে নীলফামারীর সৈয়দপুর বিমান বন্দর এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যটালিয়ন র‌্যাব ১৩ এর বিশেষ এক অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

    আটকে বিষয় টি নিশ্চিত করে দুপুরে নীলফামারী র‌্যাব ১৩ সিপিসি ২ এর প্রেস কনফারেন্স জানানো হয়।

    আটক কৃত ধর্ষণকারী মমিনুর রহমান নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ি মুন্সিপাড়া এলাকার আতোয়ার রহমানের ছেলে । এবং তার বিরুদ্ধে নীলফামারীর ডিমলা থানায় এবিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে।

    র‌্যাব ১৩ সিপিসি ২ এর প্রেস বিঙ্গপ্তি থেকে জানানো হয় যে গত শুক্রবার দুপুর ১১ টার দিকে ৮ বছরের ঐ শিশু মমিনুর রহমানের বাড়ির পাশে খেলাধুলা করছিলো । ওই সময়ে বাড়িতে কেউ না থাকায় মমিনুর রহমান শিশুটিকে চকলেট খাওয়ানোর কথা বলে তার রুমে ডেকে নিয়ে ধর্ষণ করে।

    এতে শিশু টি গুরুতর জখম হয়ে রক্তাক্ত হলে শিশুটি কান্নাকাটি শুরু করে , শিশুটির কান্না ও চিৎকার শুনে বাদী সহ কয়েকজন এসে ঘটনাস্থল থেকে শিশু টিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ।

    সেসময় শিশুটি জানায় আসামি মমিনুর রহমান তাকে ধর্ষণ করেছে পরে ঘটনাস্থলে উপস্থিত বাদী সহ বাকি লোকজন শিশু টিকে গুরুতর আহত অবস্থায় ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করায় এবং শিশুটির অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করে।

    শিশু টি দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন , এবং অপরাধ সংঘটিত হওয়ার পর থেকেই র‌্যাব ১৩ সিপিসি ২ নীলফামারী ক্যাম্পের একটি আভিযানিক দল তথ্য সংগ্রহ করে আসামি কে গ্রেপ্তারের কাজ শুরু করে।

    তারেই ধারাবাহিকতা অভিযান পরিচালনা করে ধর্ষণকারী মমিনুর রহমান কে সৈয়দপুর বিমান বন্দর এলাকা হতে আটক করে ।

    তারা আরো জানান আইনি পদক্ষেপ গ্রহণের জন্য ডিমলা থানার অফিসার ইনচার্জ ওসি দেবাশীষ রায়ের কাছে আসামি কে হস্তান্তর করা হয়েছে।

    এবিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ ওসি দেবাশীষ রায়ের সাথে কথা হলে তিনি বলেন অভিযোগের ভিত্তিতে এজাহার নামীয় আসামি মমিনুর রহমান কে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে র‌্যাব ১৩ এর একটি টিম অভিযান পরিচালনা করে জেলার সৈয়দপুর উপজেলার সৈয়দপুর বিমান বন্দর এলাকা থেকে তাকে আটক করে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না 
    ধর্মপাশায় পুর্ব বিরোধের জেরে সংঘর্ষ। আহত ১০
    নোয়াখালীর ১নং চর মোটুয়ায় ওয়ার্ড মেম্বারের জবরদখল ও তান্ডব
    হাতীবান্ধায় জমি নিয়ে সংঘর্ষ, আহত ৫
    জলঢাকা থানার চেকপোস্ট বসিয়ে ৫০বোতল ফেন্সিডিলসহ ১ জন গ্রেফতার
    জলঢাকা থানার বিশেষ অভিযানে ৪জন আসামী গ্রেফতার
    জলঢাকা থানার বিশেষ অভিযানে ৪জন আসামী গ্রেফতার
    ভিংলাবাড়ী আনোয়ারা হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি আল আমিন গ্রেপ্তার
    নোটিশ :