রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:০৫ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • জেলা সংবাদ
  • পুকুর নিয়ে পুকুর চুরির গল্প কুষ্টিয়া সদর হাসপাতাল
  • পুকুর নিয়ে পুকুর চুরির গল্প কুষ্টিয়া সদর হাসপাতাল

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    বাদশা আলমগীর, কুষ্টিয়া

    কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের পুকুর লিজ দেওয়া নিয়ে চলছে ধোঁয়াশা।

    এ যেন পুকুর নিয়ে পুকুর চুরির গল্প। হাসপাতাল কর্তৃপক্ষ বলছে পুকুরটি লিজ দেওয়া হয় নাই । অথচ মিথ্যা লিজের অজুহাত দেখিয়ে ভোগ-দখলের অভিযোগ উঠেছে কল্লোল নামের একব্যক্তির বিরুদ্ধে।

    এতে করে সরকার প্রতি বছর মোটা অঙ্কের টাকা রাজস্ব হারাচ্ছে। অবিলম্বে এই পুকুরটি উদ্ধারে সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন অন্যান্য মৎস্য চাষিরা। অনুসন্ধানে জানা গেছে, কুষ্টিয়া সদর হাসপাতালে উন্নত চিকিৎসা পাওয়ার আশায় জেলার বাইরে থেকে রোগী আসে এই হসপিটালে। ধারণ ক্ষমতার চেয়েও প্রায় তিনগুণ বেশি রোগী ভর্তি থাকেন এবং সাথে থাকেন রোগীর আত্মীয়-স্বজন। কুষ্টিয়া সদর হাসপাতালে টিউবয়েলের ব্যবস্থা না থাকায় পানির বিকল্প উৎস হিসাবে অনেকেই বেছে নেন এই পুকুরটি। তবে পুকুরের পানি ব্যবহার করতে দেন না, সেখানকার পুকুর পাহারাদার।

    পুকুর পাহারাদার এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এখানে মাছ ছাড়া হয়েছে, পুকুরে নামা নিষেধ। এই পুকুরটি কল্লোল সাহেব লিজ নিয়েছেন। এ বিষয়ে পকুর লিজ দাবিদার কল্লোলকে কাছে জনাতে চাইলে তিনি বলেন, আমরা এই পুকুরটি লিজ নিয়েছি, আপনি আমার অফিসে আসেন বসে কথা বলব।

    এ বিষয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ রফিকুল ইসলামকে মুঠোফোনে মাধ্যমে জানতে চাইলে তিনি জানিয়েছেন, আমাদের এই হাসপাতালের পুকুরটি লিজ দেয়া হয়নি বিষয়টি পুরোই মিথ্যা এ বিষয়ে কোনো রকম আমাদের কাছ থেকে পারমিশন নেইনি তবে আমি বিষয়টি শুনেছি কারা মাছ চাষ করছে এ বিষয়ে আমরা অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম
    শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ
    বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
    বালাসীঘাটে নৌকা থেকে পড়ে কামরুজ্জামান নামে এক যুবক নিঁখোজ
    সীতাকুণ্ডে চাঁদাবাজি করতে গিয়ে র‌্যাবের হাতে দুজন গ্রেপ্তার
    সীতাকুণ্ডে বর্জ্য শোধনাগার প্রকল্প করতে দেওয়া হবে না
    পানি নিষ্কাশনের অভাবে ২০ হেক্টর ধান নষ্টের আশংকা
    নগরবাসী কবে পাবে নতুন বাস গণপরিবহনের লক্কর-ঝক্কর বাসে ভোগান্তিতে সাধারণ জনগণ
    নোটিশ :