সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৩৯ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • উপজেলা সংবাদ
  • নরসিংদীর শিবপুরে দুর্বৃত্তদের দাঁড়ালো অস্ত্রের আঘাতে নিহত ১
  • নরসিংদীর শিবপুরে দুর্বৃত্তদের দাঁড়ালো অস্ত্রের আঘাতে নিহত ১

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    জাহেদুর রহমান নরসিংদী

    নরসিংদীর শিবপুর উপজেলা চক্রধা ইউনিয়ন এর বাড়ৈ গাও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গতকাল ৯/৬/২৪ ইং রবিবার দিবাগত রাত্রে দুর্বৃত্তদের এলো পাতারি ধারালো অস্ত্রের আঘাতে আহমদুল কবির (৩৭) নামে এক যুবক নিহত হয়েছে । আজ সোমবার শিবপুর মডেল থানার পুলিশ নিয়তের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন । নিহত আহমদুল কবির দুই ছেলে সন্তানের জনক, নিহত কবির বাড়ৈগাও গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে।

     

    কি কারনে এ ঘটনা ঘটেছে তা সঠিকভাবে এখনো জানা যায়নি। নরসিংদী শিবপুর উপজেলা মাদক, কিশোর গ্যাং, ব্যাপক বৃদ্ধি পেয়েছে, মাদক ও কিশোর গ্যাং এদের বিরুদ্ধে কেউ প্রতিবাদের বাণী প্রকাশ করিলে তাদের উপর নেমে আসে কালবৈশাখী ঝড়। অপরাধীরা এতই শক্তিশালী যে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না, তাদের সাথে জড়িত আছে নারী ,পুরুষ । প্রভাবশালী কিছুসংখ্যক রাজনৈতিক ব্যক্তি বর্গের ছত্রছায়ায় না থাকিলে তাদের অপরাধ দিন দিন এতবৃদ্ধি পেত না। তাদের পিছনের মদত দাতা ও অপশক্তির উৎস গডফাদার খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা না গেলে মাদক ও কিশোর গ্যাং প্রতিহত করা প্রশাসনের পক্ষে সম্ভব নয়। কারণ স্থানীয় পুলিশ প্রশাসন আইনগত ব্যবস্থা গ্রহণ করিলেও থেমে থাকেনি তাদের অপরাধমূলক কর্মকাণ্ড। বিভিন্নভাবে আইনের প্রক্রিয়ায় জেল থেকে বেরিয়ে আশে এ সকল অপরাধী। এ অবস্থায় নরসিংদীর শিবপুর উপজেলায় ক্রসফায়ার এর মাধ্যমে প্রকৃত অপরাধী নিধনের ব্যবস্থা গ্রহণ করা বিশেষ প্রয়োজন বলে শিবপুর উপজেলার শান্তি প্রিয় জনসাধারণ মনে করেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল
    নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ 
    সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু
    নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
    দীঘিনালায় ঈদ উল আযহা উপলক্ষ্যে মুক্তিযোদ্ধার পরিবারের মাঝে উপহার সামগ্রী প্রদান
    মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন 
    নোয়াখালী কবিরহাট পৌরসভার প্র‍ত্যেক বাড়িতে প্র‍ধান মন্ত্রীর দেওয়া ঈদ উপহার পৌঁছে দিচ্ছে মেয়র জহিরুল হক রায়হান
    ঈদকে সামনে রেখে জমে উঠেছে কুরবানীর পশুর হাট
    নোটিশ :