রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:০৫ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • জেলা সংবাদ
  • এস এম আল মামুন বলেন ধনীদের সম্পদে, গরিবের হক রয়েছে
  • এস এম আল মামুন বলেন ধনীদের সম্পদে, গরিবের হক রয়েছে

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো: রমিজ আলী

    সীতাকুণ্ড প্রতিনিধি (চট্টগ্রাম) চট্টগ্রামের সীতাকুণ্ডে ১৪৪ টি সামাজিক সংগঠন সমূহের সমন্বয়কারী সামাজিক সংগঠন সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশনের উদ্যোগে এম পি মামুনের গণসংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    গতকাল শনিবার (১৬ মার্চ ২০২৪) সীতাকুণ্ড জেলা পরিষদ অডিটোরিয়াম( এল. কে. সিদ্দিক স্কয়ার) সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশন আয়োজিত গণসংবর্ধনা ও ইফতার মাহফিল বিকাল ৪ টা থেকে অনুষ্ঠিত হয়।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব এস এম আল মামুন এম.পি। সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মাস্টার আবুল কাসেম এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশনের সভাপতি লায়ন মোঃ গিয়াস উদ্দিন। সংগঠনের সাধারণ সম্পাদক পলাশ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক এ কে এম তফজল হক, জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা লুৎফুন নেছা বেগম প্রমুখ।

    অনুষ্ঠানে সীতাকুণ্ডবাসীদের প্রাণের দাবি ২৫ দফা প্রস্তাবনা ও সুপারিশ উপস্থাপন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ ওমর ফারুক রাসেল।

    এ সময় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম -০৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এস এম আল মামুন এম.পি বলেন, ধনীদের সম্পদে,গরীবের হক রয়েছে। রহমত, ও নাজাতের মাস হচ্ছে এই মাহে রমজান মাস।

    এই রমজান মাসে প্রত্যেক মানুষের উচিৎ সকল গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তাদের সকল আপদে বিপদে পাশে থাকা।

    আমি সবসময় মানবিক ও সামাজিক কাজের পাশে আছি এবং থাকবো। উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানে সীতাকুণ্ড উপজেলার ৫১টি সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম
    শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ
    বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
    বালাসীঘাটে নৌকা থেকে পড়ে কামরুজ্জামান নামে এক যুবক নিঁখোজ
    সীতাকুণ্ডে চাঁদাবাজি করতে গিয়ে র‌্যাবের হাতে দুজন গ্রেপ্তার
    সীতাকুণ্ডে বর্জ্য শোধনাগার প্রকল্প করতে দেওয়া হবে না
    পানি নিষ্কাশনের অভাবে ২০ হেক্টর ধান নষ্টের আশংকা
    নগরবাসী কবে পাবে নতুন বাস গণপরিবহনের লক্কর-ঝক্কর বাসে ভোগান্তিতে সাধারণ জনগণ
    নোটিশ :