রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:০৩ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • উপজেলা সংবাদ
  • ধর্মপাশায় সংবাদ সম্মেলনের মাধ্যমে, চূড়ান্তভাবে চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা করলেন, মো,আবুল বাশার
  • ধর্মপাশায় সংবাদ সম্মেলনের মাধ্যমে, চূড়ান্তভাবে চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা করলেন, মো,আবুল বাশার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    সাইফুল ইসলাম, ধর্মপাশা( সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

    সুনামগঞ্জের ধর্মপাশায় উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোমবার ১২ টায় পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ বাজারে একটি ব্যবসায়িক প্রতিষ্টানে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে ঘোষণা দিলেন কুয়েতে বিশিষ্ট ব্যবসায়ী আবুল বাশার।

     

    এ সময় সাথে ছিলেন গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাইকুরাটি ইউনিয়ন পরিষদের আওয়ামিলীগ মনোনিত নৌকার চেয়ারম্যান প্রার্থী ও ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এম এ রেজা পহেল, পাইকুরাটি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল তালুকদার প্রমুখ।

     

    সংবাদ সম্মেলনে ধর্মপাশা উপজেলার বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন, মো: গেয়াস উদ্দিন রানা দৈনিক জনকণ্ঠ ও সিলেটের ডাক, চয়ন তালুকদার দৈনিক প্রতিদিনের বাংলাদেশ, এম এম এ রেজা পহেল দৈনিক আমার সংবাদ ও দৈনিক হাওরাঞ্চলে কথা, সাজেদুল হক দৈনিক আমাদের সময়, এনামূল হক এনি দৈনিক সমকাল ও দৈনিক সুনামগঞ্জের খবর, ইমাম হোসেন দৈনিক ভোরের ডাক, চয়ন কান্তি দাস দৈনিক সুনামকন্ট, সেলিম আহমেদ দৈনিক আমাদের নতুন সময়, রাজু ভূইয়া দৈনিক পর্যবেক্ষন, লিপু মজুমদার দৈনিক কালবেলা, আরিফ খান ডেলি অবজারভার, শহিদুল ইসলাম শাহিন দৈনিক আজকের দরপন, ফারুক আহমেদ দৈনিক প্রতিদিনের সংবাদ। শাকিন শাহ দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন, মহিউদ্দিন আরিফ দৈনিক খোলা কাগজ, রবি মিয়া দৈনিক ভোরের আওয়াজ, সাইফুল ইসলাম, দৈনিক দেশ প্রতিদিন।

     

    উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল বাসার বলেন, আমি ধর্মপাশা উপজেলাকে একটি মডেল উপজেলায় রুপান্তরিত করতে চাই। যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, স্বাস্থ্য সেবা, কৃষি খাত ও হাওর এলাকায় নদি খনন, প্রতিটি গ্রামের প্রতিকক্ষা দেয়াল তৈরি করে উন্নয়ন মূলক কাজ করা। মাদক ও যুয়া মুক্ত উপজেলা গড়ে তোলা আমার প্রধান কাজ। আল্লাহ আমাকে অনেক কিছু দিয়েছেন, আমার বাকি জীবনটা মানুষের সেবায় নিয়োজিত করতে চাই। সকলেই আমার জন্য দোয়া ও সহযোগিতা করবেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম
    বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট
    সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে
    শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২
    নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার
    উপজেলা পরিষদের চেয়ারম্যান বৃন্দের জন্য বাংলাদেশ সরকারের আনসার বাহিনী অতিবো জরুরী বলে মনে করছেন সচেতন মহল
    সখীপুরে এক ঘন্টার আগুনে পুড়ে ছাই হলো লাল খাতুনের স্বপ্ন
    রাঙ্গাবালীতে গভীর রাতের অগ্নিকান্ডে জেলের বসতঘর পুরে ছাই
    নোটিশ :