রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:০২ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • জেলা সংবাদ
  • বান্দরবান বাদারিয়া প্লান রোড উপজাতি চাঁদাবাজি করতে এসে জনগণের হাতে আটক হলেন একজন
  • বান্দরবান বাদারিয়া প্লান রোড উপজাতি চাঁদাবাজি করতে এসে জনগণের হাতে আটক হলেন একজন

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    বান্দরবান প্রতিনিধি মোঃ আকাশ

    গত কয়েক বছর ধরে সাতকানিয়ার পুরানগড়, বাজালিয়া ও ছদাহা পাহাড়ি সন্ত্রাসীরা চাঁদাবাজি করে আসছে। এই পাহাড়ে সন্ত্রাসীদের চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে পড়েছে স্থানীয় লোকজন।

    তাছাড়া ব্যবসা ও কৃষি থেকে শুরু করে যে কোন কাজ করতে গেলেই পাহাড়ি সন্ত্রাসীরা এসে হাজির হয় বলে স্থানীয় লোকজন জানায়। এলাকাবাসীর থেকে জানা যায় তাদের চাঁদা না দিলে সন্ত্রাসীরা কোন কাজ করতে দেয় না। এমনকি সন্ত্রাসীরা প্রায় সময় মারধর ও অস্ত্রের ভয় দেখিয়ে টাকা আদায় করে। এবার পুরানগড় বাসিন্দারা পাহাড়ের সন্ত্রাসীদের চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে প্রতিরোধ ঘরে তুলেছেন।

    আজ বৈতরণীতে পাহাড়ী সন্ত্রাসীরা চাঁদাবাজি করতে আসলে এক পর্যায়ে স্থানীয়রা সন্ত্রাসীদের ধাওয়া করে তিনটি মোটরসাইকেল পরিয়ে দেয় এবং একজনকে আটক করে পুলিশ সোপর্দ করে। স্থানীয়দের থেকে জানা যায় দীর্ঘদিন ধরে পাহাড়ের সন্ত্রাসীরা চাঁদাবাজি করে আসছে তাছাড়া এরা প্রকাশ্যে কেরানিহাট বান্দরবান সড়কের হলুদিয়া, মেঘলা, মাঝেরপাড়া, তালুকদার পাড়া, রেইছা, ও সুয়ালকে বিভিন্ন পণ্যবাহী গাড়ি থেকে চাঁদা আদায় করে আসছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম
    শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ
    বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
    বালাসীঘাটে নৌকা থেকে পড়ে কামরুজ্জামান নামে এক যুবক নিঁখোজ
    সীতাকুণ্ডে চাঁদাবাজি করতে গিয়ে র‌্যাবের হাতে দুজন গ্রেপ্তার
    সীতাকুণ্ডে বর্জ্য শোধনাগার প্রকল্প করতে দেওয়া হবে না
    পানি নিষ্কাশনের অভাবে ২০ হেক্টর ধান নষ্টের আশংকা
    নগরবাসী কবে পাবে নতুন বাস গণপরিবহনের লক্কর-ঝক্কর বাসে ভোগান্তিতে সাধারণ জনগণ
    নোটিশ :